বিজ্ঞাপন

বিয়েতে প্রভাব ফেলবে না শ্বশুরের ‍ঋণ

September 7, 2018 | 12:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

ক’দিন আগেই প্রেমিক নিক জোনাসের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন বলিডড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এর ঠিক পনেরো দিনের মাথায় যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যম জানায়, দেউলিয়া হতে চলেছেন প্রিয়াঙ্কার  হবু শ্বশুর পল জোনাস। যে কোন সময় আদালত তাকে দেউলিয়া ঘোষণা করতে পারেন। কারন তার কোম্পানি এক মিলিয়ন ডলার ঋণের জালে আটকে আছে।

অনেকে মনে করছেন, বিয়ের আগে শ্বশুরের এমন বিপদের কারণে বিয়ে পিছিয়ে দেবেন প্রিয়াংকা। তবে আপাতত বিয়ে পেছাচ্ছে না। একটি ভালো দিন দেখে তারা বিয়ে করবেন। প্রিয়াংকার এক ঘনিষ্ঠ বন্ধুর বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

ভারতীয় গণমাধ্যমকে পিসির বন্ধু জানিয়েছেন, ‘আমি বলছিনা তারা যে কোন সময় বিয়ে করবেন। কিন্তু তারা এখন এ নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা করছেন। নিক এবং তার ভাই পারিবারের দায়িত্ব নিতে সক্ষম।’

বিজ্ঞাপন

এই দুই লাভ বার্ডস ইতোমধ্যে লস অ্যাঞ্জেলেসে নিজেদের থাকার ঘর খোঁজ করছেন। তবে তারা সেই বাড়িতে নাও যেতে পারেন। মাঝে মাঝে হয়তো সেখানে  অবকাশ যাপন করবেন বলে জানান প্রিয়াংকার বন্ধু। তিনি আরও জানান, ‘নিক এবং প্রিয়াঙ্কা-দু’জনেই পরিবারকেন্দ্রিক। নিক আর তার ভাই পরিবার খুব ভালোবাসেন। যদিও তারা একটি  বাড়ি খুঁজছেন। শেষ পর্যন্ত তারা সেই বাড়িতে যাবেন কিনা সেটা অনিশ্চিত।’

তবে কবে নাগাদ প্রিয়াংকা-নিক বিয়ের পিঁড়িতে বসবেন সেটা জানা যায়নি।  বিয়ের পুরো বিষয়টি প্রিয়াঙ্কার ওপর ছেড়ে দিতে চান মা মধু চোপড়া। তবে তিনি চান প্রিয়াঙ্কা যেন ভারতীয় রেওয়াজ মেনেই বিয়ে করেন।

সারাবাংলা/আরএসও/টিএস

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন