বিজ্ঞাপন

এ কি করছেন অমিতাভ বচ্চন!

September 17, 2018 | 4:37 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

একই ব্যক্তির দু’টি স্থিরচিত্রের বিবরণ দেয়া যাক। ছবির ব্যক্তি বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। প্রথম ছবিতে তার কাঁধে গামছা, হাতে দাঁড়িপাল্লা। সামনে ভ্যান গাড়িতে লাল টমেটো। মাথা উঁচু করে ওপরের দিকে তাকিয়ে আছেন। দেখে বোঝা যাচ্ছে তিনি ওপরতলায় থাকা কারো সঙ্গে কথা বলছেন।

দ্বিতীয় ছবিতে কাঁধে গামছা নেই। তবে সেই একই পোশাক। এবার ভ্যান গাড়ির বদলে সাইকেল। আর টমেটোর বদলে পত্রিকা। দেখতে পত্রিকা বিক্রেতার মতো লাগছে তাকে।


আরও পড়ুন :  ঢাকাতেও উত্তাপ ছড়াচ্ছে ‘বোহেমিয়ান র‌্যাপসোডি’


এরকম ভিন্নধর্মী দু’টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিগ বি। আর তাতেই জন্ম নিয়েছে কৌতুহল। ভক্তদের মনে প্রশ্ন জেগেছে, এটি কি তার  নতুন কোন সিনেমার চরিত্র? নাকি অন্যকিছু?

বিজ্ঞাপন

ছবির ক্যাপশনে এরকম কোন আভাস পাওয়া যায়নি। বরং জীবনবোধের কথা তুলে ধরেছেন ক্যাপশনে। তিনি লিখেছেন-

‘আজ আমি টমেটো ও খবরের কাগজ বিক্রি করেছি। বহুদিন পর আজ আবারও সাইকেল চালালাম। নিজের ক্ষমতার বাইরে গিয়ে কখনও চিন্তা করবেন না। মানুষকে কখন কেমন দিন আসে তা বলা যায় না।’

তবে অনেকে মনে করছেন এটি অমিতাভ বচ্চনের নতুন কোন ছবির চরিত্র। যা পরবর্তীতে তিনি প্রকাশ করবেন। আবার কেউ কেউ মনে করছেন এরকম ছবি তিনি মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন ভক্তদের চমক দেয়ার জন্য। তবে এই ছবির আসল রহস্য কি সেটা জানতে আরও সময় লাগবে হয়তো।

অমিতাভ এখন ‘ব্রহ্মাস্ত্র, ‘ধূমকেতু’ ও ‘গুমনাম’ ছবিতে অভিনয় করছেন। এছাড়া ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে তাকে দেখা যাবে। এছাড়া তিনি এখন রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠান উপস্থাপনা করছেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন :

কবে আসছে ‘থাগস অব হিন্দুস্থান’?

‘ক্রিকেট এক্সট্রা’ উপস্থাপনা উপভোগ করছি’     *     সবাই চায় চলচ্চিত্রের সুদিন, তবে…

সেক্সি ভূত সায়ন্তনী     *     দেবীর গানে অনিমেষ-জয়ার রসায়ন

জীবনে যা কিছু করি, হৃদয় থেকেই করি


সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন