বিজ্ঞাপন

‘‍ব্রহ্মাস্ত্র’কে ভিন্নধর্মী সিনেমা বললেন আলিয়া

September 26, 2018 | 5:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

বলিউডের মিষ্টি মেয়ে আলিয়া ভাট। বাবা ও বোন বলিউডের বিখ্যাত পরিচালক-প্রযোজক। তা সত্ত্বেও তিনি নিজের দক্ষতা দিয়ে আলো ছড়িয়েছেন বলিউড জগতে। বনে গেছেন অসংখ্যা তরুণের স্বপ্নের নায়িকা। স্বপ্নের নায়িকা হবেনই বা না কেন? তিনি যে মায়া ছড়ান পর্দায়। যা মুগ্ধ করে ভক্তদের।


আরও পড়ুন :  এশিয়ায় প্রভাবশালী শাহরুখ খান ও ঐশ্বরিয়া


সবশেষ আলিয়াকে ‌‌‘রাজি’ সিনেমায় দেখা গিয়েছিল। সিনেমাটিতে তার অভিনয় সবাইকে অবাক করে দেয়। চলচ্চিত্র সমালোচকদের কাছে বাহবা পেয়েছেন। আলিয়া এখন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন প্রেমিক রণবীর কাপুর। সিনেমাটি নিয়ে আলিয়া আত্মবিশ্বাসী। তিনি মনে করেন ছবিটি সবার কাছে ভালো লাগবে।

বিজ্ঞাপন

সিনেমাটি নিয়ে আলিয়া ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‌‌‌‌‘আমরা সবাই সিনেমাটি নিয়ে খুব উত্তেজিত। বিশেষ করে আমি অত্যন্ত আশাবাদী। কারণ এটি ভারতীয় সিনেমাকে অন্য মাত্রায় নিয়ে যাবে। ‘‍ব্রহ্মাস্ত্র’ গতানুগতিক সিনেমা নয়।’

এক ক্যালিওগ্রাফি প্রদর্শনীতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নিজের নতুন ছবি সম্পর্কে এসব কথা বলেন তিনি। আলিয়া ভাট, রনবীর কাপুর ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন। অয়ন মুখার্জী পরিচালিত ছবিটি প্রযোজনা করছেন করন জোহর।

‘ব্রহ্মাস্ত্র’ ২০১৯ সালের ১৫ আগস্ট মুক্তি পাবে।  এই ছবির মাধ্যমে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন আলিয়া এবং রণবীর। এখন দেখা যাক, রিয়েল লাইফের এই জুটি রিল লাইফে কতো মুগ্ধ করতে পারেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/টিএস


আরও পড়ুন :

অভিযোগ অস্বীকার করলেন রাশেদ রাহা

‘বাজার’ নিয়ে আসছেন সাইফ

সজলকেই বিয়ে করবেন জাহারা মিতু!

‘হিচকি’ যাচ্ছে চীনে

এসএটিভির নতুন রিয়েলিটি শো

 


আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন