বিজ্ঞাপন

রানু চরিত্রে নিজেকে ছাড়া অন্য কারো কথা ভাবিনি : জয়া

September 26, 2018 | 8:22 pm

জাবি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

অক্টোবরে মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্র দেবী। অনেকদিন আগে থেকেই চলছে ছবির প্রচারণা। সেই ধারবাহিকতায় আজ (২৬ সেপ্টেম্বর) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গিয়েছিলেন ‘দেবী’ সিনেমার জয়া আহসান, চঞ্চল চৌধুরী, অনিমেষ আইচ ও শবনম ফারিয়া।

বুধবার বিকাল ৪টার দিকে তারা বিশ্ববিদ্যালয়ে আসেন। এ সময় অনম বিশ্বাস পরিচালিত দেবীসিনেমার এ চার শিল্পী বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া, টারজান পয়েন্টসহ বিভিন্ন স্থানে প্রচারণায় অংশ নেন। এরপর বিকেল সাড়ে ৬ টার দিকে তারা বিশ্ববিদ্যালয়ের সুপারি তলায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে এক আড্ডায় অংশ নেন। সেখানে দেবী সিনেমার প্রকাশিত দুইটি টিজার দেখানো হয়।


আরও পড়ুন :  বাবা ছেলের ছবি রাজমা চাওয়াল


এ সময় চঞ্চল চৌধুরী বলেন, ‘হুমায়ূ আহমেদ একজন জনপ্রিয় লেখক। তার অসংখ্য জনপ্রিয় উপন্যাসের একটি দেবী। এই উপন্যাস নিয়ে সিনেমা নির্মিত হয়েছে। এই প্রথম আপনারা মিসির আলীকে বড় পর্দায় দেখবেন। আশা করব হলে গিয়ে সিনেমাটি দেখবেন আপনারা।

বিজ্ঞাপন

সিনেমার প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান বলেন, ‘এই চরিত্রটি (দেবী উপন্যাসের রানু চরিত্র) করার আমার সুপ্ত ইচ্ছা ছিল। তবে কেউ অফার করছিল না। কেউ বলছেও না এটা নিয়ে সিনেমা বানাবে। আমি ভাবলাম, সারা জীবন এত চরিত্রে কাজ করেছি। আর এই চরিত্রে কাজ করব না। তারপরে মাথায় ভুত চাপলো- সিনেমা আমিই বানাব। এরপরেই প্রযোজনায় আসা। তারপর প্রথমেই চরিত্রটি নিয়ে নিয়েছি। অন্য কারো কথা ভাবিনি। সিনেমার সব কাজ শেষ এখন শুধু মুক্তি দেবার পালা।

তিনি আরও বলেন, ‘দেশে তো দেখবার মতো ছবি দেখার সুযোগই পাইনা খুব একটা। এটা পরিবার সহ দেখার মতো একটা ছবি। আপনারা না দেখলে মিস করবেন।

বিজ্ঞাপন

শবনম ফারিয়া বলেন, ‘আমি যেখানে যাই, সবাই বলছে- দেবী কবে রিলিজ হচ্ছে। আমি খুবই খুশি যে, টিজার প্রকাশিত হবার পর থেকে সবাই দেবীকে এত পজিটিভলি নিয়েছে। আমার জন্য এটা আরও বেশি ভালো লাগার বিষয় যে এটা আমার প্রথম ছবি এবং আমি প্রথম ছবিতেই এ রকম একটি সিনেমাতে কাজ করতে পেরেছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অনিমেষ আইচ। জয়া আহসানের প্রতিষ্ঠান সি তে সিনেমা ছাড়াও ‘দেবী’ পেয়েছে সরকারি অনুদান।

সারাবাংলা/টিআই/পিএ


আরও পড়ুন :

চার চঞ্চল!

‘‍ব্রহ্মাস্ত্র’কে ভিন্নধর্মী সিনেমা বললেন আলিয়া

এশিয়ায় প্রভাবশালী শাহরুখ খান ও ঐশ্বরিয়া

অভিযোগ অস্বীকার করলেন রাশেদ রাহা

‘বাজার’ নিয়ে আসছেন সাইফ

সজলকেই বিয়ে করবেন জাহারা মিতু!

‘হিচকি’ যাচ্ছে চীনে

এসএটিভির নতুন রিয়েলিটি শো


আরো দেখুন :

বিজ্ঞাপন

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন