বিজ্ঞাপন

জুয়া খেলছেন ইনজামাম

October 1, 2018 | 2:58 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য স্কোয়াডে রাখা হয়েছে অফফর্মে থাকা বাঁহাতি ওপেনার ফখর জামানকে। দল ঘোষণা পর পাকিস্তানের প্রধান নির্বাচক ইনজামাম উল হক জানালেন, স্কোয়াড ঘোষণা বড় রকমের ঝুঁকি তাকে নিতে হয়েছে। আর ফখর জামানকে নিয়ে একটা জুয়াও খেলতে চাইছেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। এশিয়া কাপে নিজেকে মেলে ধরতে না পারলেও ফখর জামানকে স্কোয়াডে রাখায় সমালোচনার মুখে পড়েন ইনজি। এর ব্যাখ্যাও দিয়েছেন পাকিস্তানের বর্তমান প্রধান নির্বাচক। সদ্য শেষ হওয়া এশিয়া কাপে বাঁহাতি ওপেনার ফখর জামান পাঁচ ইনিংসে ব্যাট হাতে করেছেন মাত্র ৫৬ রান। যার মধ্যে দুই ম্যাচে শূন্য রানেই মাঠ ছাড়তে হয় তাকে।

ফখর জামানকে নিয়ে আশাবাদী প্রধান নির্বাচক ইনজামাম জানালেন, তাকে টেস্ট স্কোয়াডে নিয়ে আমি জুয়া খেলেছি। তবে আমি নিশ্চিত, সে যখন ফর্মে ফিরবে, তখন অনেক বড় ইনিংসই খেলবে। সে একজন বড় মাপের খেলোয়াড়। সম্প্রতি তার কিছু খারাপ ইনিংস গেছে বলে এখনই তার বিকল্প নিতে হবে এমনটা ঠিক নয়। সে অতীতে আমাদের জন্য বড় কিছু ইনিংস উপহার দিয়েছে।

বিজ্ঞাপন

আগামী ৭ অক্টোবর থেকে দুবাইয়ে শুরু হবে পাকিস্তান-অস্ট্রেলিয়ার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি। এশিয়া কাপ খেলতে সেখানে আগেভাগে থাকায় কন্ডিশন পাকিস্তানি ক্রিকেটারদের সাহায্য করবে বলেও মনে করেন দলটির প্রধান নির্বাচক ইনজামাম। তিনি যোগ করেন, আমার বিশ্বাস এই দলটি বেশ ভালো করবে। দলের ১৮-২০ জনকে নিয়ে প্রচুর কাজ করা হয়েছে। এশিয়া কাপের বাজে ফল আমাদের আসন্ন সিরিজে কোনো প্রভাব ফেলবে না। আমার বিশ্বাস দলটি ঘুরে দাঁড়াবেই।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন