বিজ্ঞাপন

সিলেটের মেয়র আরিফ দায়িত্ব নিচ্ছেন সোমবার

October 7, 2018 | 8:57 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সিলেট: সিলেট সিটি করপোরেশনের মেয়র হিসেবে দ্বিতীয়বারের মতো দায়িত্ব নিতে যাচ্ছেন আরিফুল হক চৌধুরী।

সোমবার (৮ অক্টোবর) বিকেলে নগর ভবনে আয়োজিত এক মিলাদ ও দোয়া মাহফিল শেষে সিটি করপোরেশনের সচিব মো. বদরুল হকের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে এ দায়িত্বভার বুঝে নিবেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট সিটি করপোরেশন সূত্র জানায়, মেয়র আরিফুল হক চৌধুরীর দায়িত্ব গ্রহণ উপলক্ষে সোমবার বিকেল ৩টায় নগরভবনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মাহফিল শেষে সিসিকের সচিব মো. বদরুল হকের কাছ থেকে দ্বিতীয় মেয়াদে মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ করবেন তিনি।

বিজ্ঞাপন

এরপর মেয়র আরিফুল হক চৌধুরী সিলেট সিটি করপোরেশনের কর্মকর্তাদের জন্য নিটল-নিলয় গ্রুপের উপহারকৃত বাস সার্ভিসের উদ্বোধন করবেন। এর আগে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করবেন।

সিলেট সিটি নির্বাচনে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরী। তিনি নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বদর উদ্দিন আহম্মেদ কামরানের চেয়ে ৬ হাজার ২০১ ভোট বেশি জয়লাভ করেন।

পরপর দুই বারের মেয়র আরিফুল হক চৌধুরী ৫ সেপ্টেম্বর দ্বিতীয় মেয়াদে শপথ নেওয়ার পর ৮ সেপ্টেম্বর সপরিবারে লন্ডনে চলে যান। সেখানে তিনি প্রায় ২৩ দিন অবস্থানের পর ২৭ শে সেপ্টেম্বর সিলেটে ফেরেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

আরও পড়ুন

জিতলেন আরিফুল

সিলেট মেয়র আরিফুল হক চৌধুরীর পদত্যাগ

বিজ্ঞাপন

সিলেট মেয়র আরিফুলের পাসপোর্ট ফেরত দিতে হাইকোর্টের নির্দেশ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন