বিজ্ঞাপন

 বিকা‌শে ইয়াবা বি‌ক্রির অর্থ লেনদেন

January 4, 2018 | 6:07 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

বিকাশ ব্যবহার করে ইয়াবা বিক্রির টাকা লেনদেন করছে একটি চক্র। এ চক্রের লেনদেনে সহায়তা করায় বিকাশের এজেন্টসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অর্গানাইজড ক্রাইম ইউনিট।

গ্রেফতার দুজন হ‌লেন- বিকাশ এজেন্ট মো. স্বপন ও মো. সালাউদ্দিন।

বৃহস্পতিবার রাজধানীর মা‌লিবাগ সিআইডির সদরদফত‌রে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) বিশেষ পুলিশ সুপার মোল্লা নজরুল ইসলাম।

বিজ্ঞাপন

গত মঙ্গলবার রাজধানীর মিরপুর শেওড়াপাড়া থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন আল আজাদের নেতৃত্বে সিআইডি অর্গানাইজড ক্রাইমের একটি বিশেষ দল দুজন‌কে গ্রেফতার করে।

গ্রেফতার‌দের কাছ‌থে‌কে ১০টি মোবাইল ফোন, ১৭টি সচল সিম কার্ডসহ বিকাশের অ্যাকাউন্ট খোলা মোট ১৯টি সিম কার্ড উদ্ধার করে।

নজরুল ইসলাম ব‌লেন, ‌গ্রেফতার স্বপন ইয়াবা ব্যবসায়ী নুরুল হক ওরফে ভুট্টো (৩২)-এর স‌ঙ্গে বিকাশে ইয়াবা ব্যবসার টাকা লেনদেন করত। এ ছাড়া স্বপন তার বিকাশ অ্যাকাউন্ট থেকে টেকনাফের এক বিকাশ এজেন্ট অ্যাকাউন্টে টাকা পাঠাত। যা পরবর্তীতে নুরুল হক ওরফে ভুট্টো নামের একজন উঠা‌তো।

বিজ্ঞাপন

গ্রেফতার সালাউদ্দিনের বাবা মো. আফজাল হোসেন ইমন নামে আরেকজন দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেটের বড় বড় চালান বিক্রি করে আসছে।

বিকাশ এজেন্ট স্বপনের বিকাশ অ্যাকাউন্টগুলো পর্যালোচনা করে দেখা যায়, এখন পর্যন্ত ইয়াবা বিক্রির অবৈধ প্রায় ১০ লাখ ৩০ হাজার ২০ টাকা লেনদেন হয়েছে ব‌লে জানান, সিআইডির বিশেষ পুলিশ সুপার।

সারাবাংলা/এসআর/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন