বিজ্ঞাপন

‘ড. কামাল আগুন নিয়ে খেলছেন’

October 27, 2018 | 8:20 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: ঐক্যফ্রন্টের নামে ড. কামাল হোসেন আগুন নিয়ে খেলছেন বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

শনিবার (২৭ অক্টোবর) নগরীর সিইপিজেড মোড়ে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক গণসমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন।

মেয়র ড. কামালকে উদ্দেশ্য করে বলেন, ‘ঐক্যফ্রন্টের নামে গ্রেনেড হামলাকারী, এতিমের টাকা আত্মসাৎকারীদের পুনর্বাসনের উদ্যোগ নিয়েছেন। আপনি আগুন নিয়ে খেলছেন। তারা আপনাকে সামনে রেখে সারাদেশে বিশৃঙ্খলা-নৈরাজ্য তৈরির চেষ্টায় আছে। চট্টগ্রামের রাজপথে আমরা কাউকে কোনো বিশৃঙ্খলা করতে দেব না। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে।’

বিজ্ঞাপন

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বর্ণনা দিয়ে মেয়র বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রীর চেয়ারে বসাতে হবে। দল যাকেই মনোনয়ন দেবে তার পক্ষে আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব।

সমাবেশে খোরশেদ আলম সুজন ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে বলেন- আপনার পিছনে আমাদের দলের অনেক কর্মীর রক্ত, ঘাম জড়িয়ে আছে। কিন্তু আপনি সব ভুলে গিয়ে ক্ষমতার মোহে ২১ আগস্ট ও ১৫ আগস্টের খুনিদের সাথে হাত মিলিয়েছেন। আপনি চট্টগ্রামে সেই খুনিদের দলের সাথে বসে সভা করেছেন। ভবিষ্যতে খুনিদের সাথে নিয়ে যদি চট্টগ্রামে আসেন, তাহলে আমাদের কর্মীরা আপনার জন্য ব্যয় করা প্রতিটি রক্ত এবং ঘামের বদলা নেবে।

নগরীর বন্দর, ইপিজেড ও পতেঙ্গা থানা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এই গণসমাবেশে আরও বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, সদস্য কামরুল হাসান ভুলু, নুরুল আলম, মো. ইলিয়াছ, সাইফুদ্দীন খালেদ বাহার, কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী, ১৪ দলের নেতা মিতুল দাশগুপ্ত।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন