বিজ্ঞাপন

ধর্মঘটে আটকা পড়ল অ্যাম্বুলেন্স, ৭ দিনের শিশুর মৃত্যু

October 28, 2018 | 10:27 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

মৌলভীবাজার: মৌলভীবাজারের বড়লেখায় পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট চলাকালে শ্রমিকদের বাধায় অ্যাম্বুলেন্স আটকা পড়ায় সাত দিন বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শ্রমিকদের দায়ী করে এ নিয়ে স্থানীয়রা বিক্ষোভ করেছেন।

রোববার (২৮ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে উপজেলার চান্দগ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে।

শিশুটি বড়লেখা সদর ইউনিয়নের অজমির গ্রামের কুটন মিয়ার মেয়ে। শিশুটির চাচা আকবর আলী বলেন, রাত থেকে বাচ্চাটা কিছু খাচ্ছিল না। সকালে আমরা শিশুটিকে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে হাসপাতালের চিকিৎসকরা তাকে দ্রুত সিলেট নেওয়ার জন্য বলেন।

বিজ্ঞাপন

আকবর আলী অভিযোগ করে বলেন, চিকিৎসকের কথামতো আমরা বাচ্চাটিকে অ্যাম্বুলেন্সে করে সিলেটের পথে রওনা দিয়ে পথে পথে বাধার মুখে পড়ি। প্রথমে বড়লেখা উপজেলার দরগাবাজারে অ্যাম্বুলেন্সটি আটকে দেয় পরিবহন শ্রমিকরা। কিছুক্ষণ পর ছেড়ে দেয়। পরে দাসেরবাজার এলাকায় পৌঁছালে আবার কিছুক্ষণ আটকে রেখে ছেড়ে দেওয়া হয়। সেখান থেকে ছাড়া পেয়ে চান্দগ্রাম বাজারে আবারও শ্রমিকরা গাড়িটি আটকায়। এসময় অ্যাম্বুলেন্স চালককে গাড়ি থেকে নামিয়ে মারধর করা হয়। এখানেই চিকিৎসা না পেয়ে শিশুটি রাস্তায় মারা যায়।

জানতে চাইলে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক সারাবাংলাকে বলেন, এ ব্যাপারে কেউ এখনও কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমরা নিশ্চয়ই আইনি ব্যবস্থা নেবো।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন