বিজ্ঞাপন

আবারো ইনজুরিতে ডি ব্রুইন

November 2, 2018 | 4:55 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ নভেম্বর) ইংলিশ লিগ কাপের শেষ ষোলোতে ফুলহ্যামকে ২-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ম্যানচেস্টার সিটি। তবে এই ম্যাচে হাঁটুতে চোট নিয়ে মাঠ ছাড়তে হয়েছে বেলজিয়াম তারকা কেভিন ডি ব্রুইনকে।

গত আগস্টে ডান পায়ের চোটে পড়ে মাঠের বাইরে ছিলেন ডি ব্রুউন। লিগামেন্ট চোটের কারণে মৌসুমের শুরু থেকেই মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। বৃহস্পতিবার ম্যানসিটির জার্সিতে মৌসুমের দ্বিতীয় ম্যাচ খেলতে মাঠে নেমেছিলেন বেলজিয়ামের এই মিডফিল্ডার। তবে এবার বাঁ পায়ের চোট নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাকে।

ফুলহামের বিপক্ষে ২-০ গোলে জয়ের দিনে ম্যাচসিটির জার্সিতে জোড়া গোল করেন ব্রাহিম ডিয়াজ। তবে এই ম্যাচ জিতলেও চিন্তায় থাকতে হচ্ছে গার্দিওলাকে। ডি ব্রুইনের চোট নিয়ে অবশ্য কথা বলেছেন ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা, ‘ডাক্তার তাকে পরীক্ষা-নিরীক্ষা করছে, তাই এখনই কিছু বলা যাচ্ছে না (সে কেমন আছে)।’

বিজ্ঞাপন

শুক্রবার (২ নভেম্বর) ডি ব্রুইনের ইনজুরির বিষয়ে জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম। এই ইনজুরির কারণে আগামী রোববার (৪ নভেম্বর) ম্যানচেস্টার ডার্বিতে খেলা হচ্ছে ডি ব্রুইনের। সবমিলিয়ে ম্যানসিটির জার্সিতে চার ম্যাচে মাঠের বাইরে থাকতে হবে বেলজিয়ামের এই তারকাকে। তবে এই মাসেই চ্যাম্পিয়নস লিগে লিও’র বিপক্ষে ম্যাচে (২৭ নভেম্বর) মাঠে ফেরার সম্ভাবনা আছে ডি ব্রুইনের।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন