বিজ্ঞাপন

অধিকার থেকেই নৌকায় ভোট চাই : মোহাম্মদ নাসিম

November 5, 2018 | 10:04 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ : আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে, রাস্তাঘাটের উন্নয়ন করেছে, শিক্ষা-স্বাস্থ্যসহ সব ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন করেছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেন, এই উন্নয়নের ধারবাহিকতা বজায় রাখতেই আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।

সোমবার (৫ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জ শহরের মুক্তির সোপান চত্বরে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় মন্ত্রী এসব কথা বলেন।

স্বাধীনতার পর বিএনপি-জামায়াত ও জাতীয় পার্টি দফায় দফায় ক্ষমতায় এসেছে, কিন্তু দেশের কোন উন্নয়ন করেনি বলে অভিযোগ করেন মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ‘খালেদা জিয়া দেশকে অন্ধকারে ঠেলে দিয়েছিলেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে আলোর পথে নিয়ে এসেছেন।’

বিজ্ঞাপন

এসময় স্থানীয় জনগণের উদ্দেশ্যে নাসিম বলেন, ‘আমরা দেশের উন্নয়ন করেছি। আর সেই অধিকার থেকে আবারও নৌকায় ভোট চাই।’

বিএনপিকে নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘২০১৪ সালের মত নির্বাচনী মাঠ ছেড়ে যাবেন না, নাশকতা-অরাজকতা করবেন না। খেলা হবে মাঠে-রেফারি থাকবে নির্বাচন কমিশন। খেলার মাঠে আসেন। আমরা জোরপূর্বক ভোট নেব না। আমেরিকার-ইউরোপের মত সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।’

আসন্ন নির্বাচনে অংশ না নিলে বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেন নাসিম। তিনি আরও বলেন, বিশ্বকাপের মাঠে মেসি নেইমাররা গোল মিস করতে পারে-কিন্তু শেখ হাসিনা গোল মিস করবেন না। জনগণের ভোট নিয়ে তিনি আবারও নির্বাচিত হবেন।

বিজ্ঞাপন

এসময় ড. কামাল প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, ‘বঙ্গবন্ধু তাঁকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি ও পরে মন্ত্রী বানিয়েছিলেন। তিনি আজ বঙ্গবন্ধুর খুনীদের আশ্রয়-প্রশ্রয়দানকারীদের সাথে ঐক্য করেছেন। জনগন ভোটের মাধ্যমে এর জবাব দেবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে দলের শীর্ষ এই নেতা বলেন, ‘খালি জয় বাংলা বললে হবে না। ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে, উন্নয়নের কথা বলে তাদের কাছে ভোট প্রার্থনা করতে হবে। মনোনয়ন যে কেউ চাইতে পারেন, কিন্তু শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেন না কেন তাকে বিজয়ী করতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।’

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, গাজী ম.ম. আমজাদ হোসেন মিলন, তানভীর ইমাম, সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামী লীগের সহসভাপতি কে এম হোসেন আলী হাসান, আবু ইউসুফ সূর্য্য, আব্দুর রহমান, মোস্তফা কামাল খান, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা জাসদের সভাপতি আব্দুল হাই তালুকদার, যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম ও ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা প্রমুখ।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন