বিজ্ঞাপন

শঙ্কামুক্ত ইমাম, থাকছেন ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে

November 10, 2018 | 3:33 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ছয় উইকেটে ম্যাচ জিতেছে পাকিস্তান। তবে শুক্রবার (৯ নভেম্বর) এই ম্যাচে ইনজুরিতে পড়েছেন পাকিস্তানি ব্যাটসম্যান ইমাম-উল-হক। মাথায় আঘাত পাওয়ায় হাসপাতালে নেয়া হয় তাকে।

এর আগে গত মাসেই অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্টে আঙ্গুলে চোট পান ইমাম। সেই চোটের পর মাঠের বাইরে ছিলেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

শুক্রবার নিউজিল্যান্ডের দেয়া ২০৯ রানের টার্গেটে জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নামে পাকিস্তান। ওপেনার ফখর জামান ও ইমাম-উল হক ৫৪ রানের জুটি গড়েন। ১৩তম ওভারে বোলিংয়ে আসেন নিউজিল্যান্ড বোলার লোকি ফার্গুসন। তার করা প্রথম বল বাউন্সার হয়ে লাগে ইমামের হেলমেটের গ্রিলে। আঘাত পাওয়ার সঙ্গে সঙ্গেই মাটিতে নুইয়ে পড়েন তিনি। তবে বারবার চোখ বন্ধ হতে লাগলেও জ্ঞান হারান নি এই ব্যাটসম্যান।

বিজ্ঞাপন

ইমামের অবস্থা দেখে শঙ্কিত হয়ে দৌড়ে আসেন ফখর জামানসহ কিউই খেলোয়াড়রা। এরপর মাঠের বাইরে থেকে ডাক্তারকে ডাকেন আম্পায়ার। এরপর কিছুক্ষণ পর্যবেক্ষণ করার পর তাকে নিয়ে মাঠের বাইরে নেয়া হয়, তবে সেখানে বেশীক্ষণ না রেখে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

পরীক্ষা-নীরিক্ষা শেষে ডাক্তার জানান, শঙ্কামুক্ত আছেন ইমাম। তবে শঙ্কামুক্ত হলেও পরবর্তিতে যেন সমস্যা না হয়, সে জন্য ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখতে হচ্ছে তাকে।

ফার্গুসনের বলে ইমামের আঘাত পাওয়ার ভিডিও:

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন