বিজ্ঞাপন

খান-এ নজর ক্যাটরিনার

December 4, 2018 | 5:46 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডের চিকনি চামেলি ক্যাটরিনা কাইফ। এই মুহূর্তে হাত ভর্তি কাজ নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন। শুধু সংখ্যার দিক দিয়ে নয়, ক্যাটরিনা বর্তমান সময়ের ছবিগুলোতে অভিনয় করছেন বলিউডের সব সুপারস্টারদের সঙ্গে। তালিকাকে আরেকটু ছোট করলে বলা যায় বলিউডের সুপার-ডুপার তিন খানের সঙ্গে পর পর কাজ করছেন তিনি।

এইতো ক’দিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিটি। এই ছবিতে ক্যাটরিনা অভিনয় করেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে। সামনেই মুক্তি পাবে ‘জিরো’। শাহরুখ খানের সঙ্গে সে ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন ক্যাটরিনা। অন্যদিকে সালমন খানের সঙ্গে অভিনীত ‘ভারত’ রয়েছে মুক্তির অপেক্ষায়। অর্থাৎ খানদানের প্রতিটি সদস্যের সঙ্গেই পর পর কাজ করছেন ক্যাট সুন্দরী।

কাজের ব্যস্ততার কারণে এই বলিউড সুন্দরীর ব্যক্তিগত জীবন অনেকটা আড়ালেই চলে গেছে। তবে সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছেন ক্যাট। বলেছেন, একসময় প্রেমে পড়ার কারণে নাকি কাজ থেকে অনেকটা দূরে সরে গিয়েছিলেন তিনি। সেই প্রেম ভেঙে যাওয়াটা নাকি তার কাছে আশীর্বাদের মতো।

বিজ্ঞাপন

তবে কোন প্রেমের কথা বললেন ক্যাটরিনা?

নাম না বললেও সবার ধারণা রণবীর কাপুরের সঙ্গে তার সর্বশেষ প্রেমের দিকেই ইংগিত করেছেন ক্যাটরিনা। বছর দু’য়েক আগেও ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। নাম না করেই ক্যাটরিনা বলছেন, সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় নাকি তার লাভই হয়েছে।

ক্যাটরিনার ভাষায়, ‘সম্পর্কে থাকাকালীন সেটাতেই ফোকাসড ছিলাম। অন্য সব দিক থেকে মন সরে গিয়েছিল। এমনকি নিজেকেও হারিয়ে ফেলেছিলাম আমি। কিন্তু যখন সেই সম্পর্ক থেকে বেরিয়ে এলাম প্রথমদিকে মনে হয়েছিল জীবনের কোনও মানেই নেই। আমি নিজেকে চিনতেই পারছিলাম না। পরে যে নিজেকে চিনতে পেরেছি, তখন বুঝতে পেরেছি সম্পর্ক ভেঙে যাওয়াটা আমার জন্য আশীর্বাদ হয়েছে। জীবনকে আমি অন্য দৃষ্টিভঙ্গীতে দেখতে শিখেছি।’

বিজ্ঞাপন

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম/পিএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন