বিজ্ঞাপন

নওগাঁয় নৌকা প্রার্থীর প্রচারণায় নেমেছেন মুক্তিযোদ্ধারা

December 19, 2018 | 4:49 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নওগাঁ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৫ আসনে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে গণসংযোগ করেছেন স্থানীয় মুক্তিযোদ্ধারা। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সাংসদ বদলগাছী থানার আয়োজনে এ প্রচারণা চালানো হয়েছে।

বুধবার (১৯ডিসেম্বর) দুপুর ১২টায় নওগাঁ শহরের চকপ্রাণ মহল্লার সাবেক বাণিজ্যমন্ত্রী মরহুম আবদুল জলিলের কবর জিয়ারত করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এরপর জলিলপুত্র ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের পক্ষে শহরের বিভিন্ন স্থানে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন মুক্তিযোদ্ধারা।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা পত্নী সখিনা সিদ্দিক, বদলগাছী উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার জবির উদ্দিন, সাবেক সেনা সার্জেন্ট মুক্তিযোদ্ধা আব্দুল হাই, আব্দুর রহিম দেওয়ান, সামসুল আলম, আফাজ উদ্দিন, বেলালুর রহমান, মোতালেবুর রহমান, কাজী ইসারত আলী, নজরুল ইসলাম, তোফাজ্জল হোসেন, সাইদুল ইসলাম, মজিবুর রহমানসহ অন্যান্যরা।

বদলগাছী উপজেলাার সাবেক কমান্ডার জবির উদ্দিন বলেন, ‘আওয়ামী লীগের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী মরহুম জলিল ছিলেন আমাদের সহযোদ্ধা। তিনি ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সময় ৭ নম্বর সেক্টরে ভারতের বালুরঘাট ক্যাম্পে কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার নেতৃত্বে আমরা যুদ্ধ করে নওগাঁকে শক্রমুক্ত করে স্বাধীন করেছি। তার ছেলে ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন জাতীয় সংসদ নির্বাচন করছে। তাকে বিজয়ী করতেই আমরা প্রচারণায় নেমেছি।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

আরও পড়ুন

শীত উপেক্ষা করে নওগাঁয় চলছে নৌকার পক্ষে প্রচার

নওগাঁ-৬: নৌকার অবস্থান ভালো, ধানের শীষে নানা দ্বন্দ্ব

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন