বিজ্ঞাপন

ইসির মিডিয়া সেল গঠন

December 20, 2018 | 6:19 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রতিদিন সাংবাদিকদের ব্রিফিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। প্রতিদিন বিকেল ৫টায় ইসির মিডিয়া সেন্টারে এ ব্রিফিং অনুষ্ঠিত হবে। এ জন্য একটি মিডিয়া সেল গঠন করা হয়েছে।

ইসি সূত্র জানায়, মিডিয়া সেলের জন্য ৯ সদস্যের একটি কমিটি করা হয়েছে। এই মিডিয়া সেল বিভিন্ন শাখা/ অধিশাখা/ অনুবিভাগের তথ্যাদি সংগ্রহ করবে।

নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদকে সভাপতি করে এই সেলে সদস্য সচিব হিসেবে রাখা হয়েছে যুগ্মসচিব (জনসংযোগ) এস এম আসাদুজ্জামানকে। এ ছাড়া সদস্য হিসেবে রাখা হয়েছে ইসির অতিরিক্ত সচিব, জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক, যুগ্মসচিব (আইন), যুগ্মসচিব (প্রশাসন ও অর্থ), যুগ্মসচিব (নির্বাচন ব্যবস্থাপনা-১), যুগ্ম সচিব (নির্বাচন ব্যবস্থাপনা-২) এর দুইজন ও সিস্টেম ম্যানেজারকে।

বিজ্ঞাপন

এ সংক্রান্ত চিঠিতে বলা হয়েছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ব্যাপক সংখ্যক সাংবাদিক প্রতিনিয়তেই নির্বাচন কমিশনে আসছেন। প্রতিদিনই নির্বাচন সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে ব্রিফিং করা হচ্ছে। এ ব্রিফিং অনুষ্ঠানটি তথ্যভিত্তিক হওয়া দরকার এবং তা সমন্বিতভারে করা প্রয়োজন। এ লক্ষ্যে একটি মিডিয়া সেল গঠন করা হয়েছে।

সারাবাংলা/জিএস/একে

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন