বিজ্ঞাপন

মেসি-দেম্বেলের গোল, বার্সেলোনার জয়

December 23, 2018 | 5:08 am

স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

স্প্যানিশ লা-লিগায় বছরের শেষ ম্যাচে জয় তুলে নিয়েছে বার্সেলোনা। শনিবার (২২ ডিসেম্বর) সেল্টা ভিগোর বিপক্ষে ২-০ গোলের জয় তুলে শীর্ষস্থান ধরে রেখেছে কাতালানরা।

ম্যাচে একটি করে গোল পেয়েছেন লিওনেল মেসি ও উসমান দেম্বেলে।

ঘরের মাঠে এই ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যায় বার্সা। গোল করেন ফরাসি ফরোয়ার্ড দেম্বেলে। মেসির নেয়া শট ঠেকান সেল্টা ভিগোর গোলরক্ষক, তবে ফিরতি বল জালে জড়াতে ভুল করেননি দেম্বেলে (১-০)।

বিজ্ঞাপন

এরপর গোল করে ব্যবধান বাড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসি। ম্যাচের ৪৫ মিনিটে জর্ডি আলবার পাসে বল পেয়ে ডি-বক্সে ঢুকে বাঁকানো শটে সেল্টা ভিগোর জালে জড়ান তিনি।

এই নিয়ে চলতি মৌসুমে লা লিগায় ১৭ ম্যাচে ১৫তম গোল পেলেন মেসি। এছাড়াও গোল সহায়তা করেছেন ১০টি তে। এই গোলেই ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় কাতালানরা।

আর দ্বিতীয়ার্ধে মাঠে নেমে গোল পায়নি দু’দল। তাতেই জয় তুলে মাঠ ছাড়ে আর্নেস্তো ভালভারদের ছাত্ররা।

বিজ্ঞাপন

সারাবাংলায় পড়ুন: হ্যাটট্রিকসহ রেকর্ড শিরোপা রিয়ালের

এ নিয়ে ১৭ ম্যাচে ১১ জয় ও ৪ ড্র’য়ে ৩৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে বার্সা। সমান ম্যাচে ৩ পয়েন্ট কমে তালিকার দুইয়ে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ১৬ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে তিনে আছে সেভিয়া। আর সমান ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের চারে থেকে বছর শেষ করছে রিয়াল মাদ্রিদ।

এর আগে দিনের প্রথম ম্যাচে এস্পানিওলকে হারিয়ে বার্সেলোনার সঙ্গে পয়েন্ট সমান করেছিল ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদ। তবে সেল্টার বিপক্ষে জয় তুলে আবারও এগিয়ে গেছে কাতালানরা।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন