বিজ্ঞাপন

‘বড়দিনে’ বাঁধভাঙা আনন্দে মেতেছে সবাই

December 25, 2018 | 12:46 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীসহ সারাদেশের গির্জাগুলোকে সাজানো হয়েছে নতুন আঙ্গীকে। বড়দিন উপলক্ষে নতুন পোশাকে সেজে শিশুরাও। আনন্দ উচ্ছ্বাসে মেতেছে সব বয়সী মানুষ।

রাজধানীর ফার্মগেট-কাকরাইল-মিরপুরসহ বিভিন্ন গির্জায় এ দৃশ্যই চোখে পড়ে সারাদিন।

সকালে সেন্ট মেরিস ক্যাথেড্রাল গির্জার ভারপ্রাপ্ত ফাদার নয়ন ঘোশাল ভক্তদের সকলের মঙ্গল কামনা করেন। প্রার্থনা শেষে সারাদেশে যেন শান্তি বজায় থাকে- আসন্ন নির্বাচনে যেন ভালোভাবে শেষ হয় তার জন্যও স্রষ্টার কাছে প্রার্থনা করেন। প্রার্থনার সময় ভক্তরা সবাই দাঁড়িয়ে যিশু খ্রিষ্ট্রকে সম্মান ও শ্রদ্ধা জানান।এরপর কিছু সময়ের জন্য তারা নিরবতা পালন করেন।

বিজ্ঞাপন

মালিবাগ থেকে কাকরাই গির্জাতে আসেন নিপা মণ্ডল। তিনি সারাবাংলাকে জানান, সকালে তার পরিবার সঙ্গে নিয়ে গির্জায় এসেছেন। আজ বড়দিন ভাল লাগছে। প্রার্থনা শেষে বিকেলে সপরিবারে ঘুরতে বের হবেন।

শিশুদের সঙ্গে বড়রাও ঘুরে ঘুরে সান্তাক্লজের সঙ্গে সেলফি তুলে রাখছেন, দিনটিকে স্মরণীয় করে রাখতে। শিশুদের পাশাপাশি বড়দেরও মনেই বাঁধভাঙা আনন্দের দোলা।

বিজ্ঞাপন

মার্টিন লুই সারাবাংলাকে জানান, ‘আজ আমাদের আনন্দের দিন এ দিনে যিশু খ্রিষ্ট্রের জন্ম হয়েছিলো। বাসায় ছেলে-মেয়েদের জন্য ভাল-খাবার রাখা হয়েছে। এ ছাড়া ঘরকে সাজানো হয়েছে ক্রিসমাস ট্রি দিয়ে। বিকেল থেকে সান্তাক্লজ সেজে শিশুদের  উপহার দেবো বলে ভাবছি।’

সারাবাংলা/এআই/এমআই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন