বিজ্ঞাপন

মগবাজারে পোশাক ব্যবসায়ীকে গুলি করে ছিনতাই

January 7, 2019 | 9:28 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর মগবাজারে ইস্কাটন রোডে মো. সাইদুল্লাহ (৪৫) নামে এক পোশাক ব্যবসায়ীকে গুলি করে তার কাছে থাকা টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার (৭ জানুয়ারি) বিকেল ৪টার দিকে ছিনতাইয়ের এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মো. সাইদুল্লাহকে হাসপাতালে নিয়ে আসা সোহেল জানান, সাইদুল্লার বাড়ি চট্টগ্রাম। তার বাবার নাম নূর আলম। মগবাজারের দিলু রোডের একটি বাসায় ভাড়া থাকেন তিনি।

বিজ্ঞাপন

সোহেল আরও জানান, ইস্কাটন রোডে কাপড়ের ব্যবসা করেন সাইদুল্লাহ। বিকেলে রিকশায় করে দোকান থেকে দিলু রোডের বাসায় যাচ্ছিলেন তিনি। তখন তিন-চার জন ছিনতাইকারী মোটরসাইকেলে চড়ে এসে রিকশা থামিয়ে সাইদুল্লাহকে লক্ষ্য করে এলোপাতারি গুলি চালায়। পরে তার সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়।

সোহেল জানান, গুলিবিদ্ধ অবস্থায় সাইদুল্লাহ নিজেই পাশের একটি ক্লিনিকে চিকিৎসা নিতে যান। পরে সেখান থেকেই পরিচিতদের খবর দেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ এএসআই আব্দুল খান সারাবাংলাকে জানান, আহত সাইদুল্লাহর ডান হাতে, দুই পায়ের উরুতে ও বাম পায়ের তালুতে মোট চারটি গুলি করা হয়েছে। তার চিকিৎসা চলছে।

বিজ্ঞাপন

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম সারাবাংলাকে বলেন, ইস্কাটন রোডে জনকণ্ঠ ভবনের সামনের রাস্তায় এক ব্যবসায়ী ছিনতাইকারীর গুলিতে আহত হয়েছেন। তার কাছে থাকা একটি টাকার ব্যাগ ছিনতাই হয়েছে বলে আমরা জানতে পেরেছি। ব্যাগে থাকা টাকার পরিমাণ জানার চেষ্টা চলছে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করা হবে।

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন