বিজ্ঞাপন

শাহনাজের বাইক ছিনতাই: আসামি জনি ২ দিনের রিমান্ডে

January 16, 2019 | 4:46 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।
ঢাকা: মোটরসাইকেল চালক নারী বাইকার শাহনাজের স্কুটি ছিনতাই মামলার আসামি জোবাইদুল ইসলাম এডমন ওরফে জনির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (১৬ জানুয়ারি) বিকালে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. শহিদুল ইসলাম রিমান্ডের এই আদেশ দেন।

বিজ্ঞাপন

এদিন, মামলার তদন্তের স্বার্থে ও এই ঘটনায় জড়িত থাকা সব আসামিকে গ্রেফতারের লক্ষ্যেই তদন্ত কর্মকর্তা শেরেবাংলা থানার এসআই শফিকুল ইসলাম এই আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। রিমান্ড আবেদনে বলা হয়, এ আসামির বিরুদ্ধে স্কুটি চুরির অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। এ আসামিসহ তার সহযোগী অন্য আসামিরা বিভিন্ন কৌশলে ঢাকা শহরের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে। আসামিকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করলেও ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না, তা জানাসহ আসামি ও তার সহযোগীদের হেফাজতে থাকা বিভিন্ন চোরাই মোটরসাইকেল উদ্ধারের স্বার্থে আসামির রিমান্ড মঞ্জুর হওয়া প্রয়োজন বলেও তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন।

এদিকে, আসামির রিমান্ড বাতিল চেয়ে তার জামিনের আবেদন করে আইনজীবী মেসবা উদ্দিন।

আরও পড়ুন:  শাহনাজের ছিনতাই হওয়া বাইকটি উদ্ধার

বিজ্ঞাপন

আসামিপক্ষের আইনজীবী শুনানির সময় বলেন, ‘আসামির সঙ্গে এ মামলার বাদি পূর্ব-পরিচিত ছিলেন। গত ১০ জানুয়ারি তারা দেখা করেছেন। যেদিন ঘটনা ঘটেছে, ওই দিন বাদির সঙ্গে আসামি রাজধানীর বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান। তাদের মধ্যে ভুল বোঝাবুঝির জন্য এমনটা হয়েছে। ’ আসামিকে নির্দোষ দাবি করে আইনজীবী এই আসামির রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। এ সময় আসামির জামিনের বিরোধিতা করে রাষ্ট্রপক্ষ।

 আরও পড়ুন: সেই শাহনাজের বাইকটি ছিনতাই

উল্লেখ্য, মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকেল ৩টার দিকে শাহনাজের মাহিন্দ্রা ব্র্যান্ডের নীল রঙের স্কুটিটি অভিনব কৌশলে ছিনতাই হয় রাজধানীর শেরে বাংলা নগর থানার খামারবাড়ি এলাকা থেকে। উপার্জনের একমাত্র অবলম্বন হারিয়ে মানসিকভাবে ভেঙে পড়েন শাহনাজ। শেরে বাংলা নগর থানায় জিডি করেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমএনএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন