বিজ্ঞাপন

‘ভারত’ ছিল ক্যাটরিনার চ্যালেঞ্জ

January 31, 2019 | 12:09 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

এটা সবার জানা যে, সালমান খান ও ক্যাটরিনা কাইফ আবারও জুটি হয়ে পর্দায় হাজির হচ্ছেন। আলী আব্বাস জাফর পরিচালিত ছবিটির নাম ‘ভারত’। ইতোমধ্যে প্রকাশিত ছবির শুটিংয়ের কিছু স্থিরচিত্র প্রকাশ হয়েছে অন্তর্জালে। সেসব স্থিরচিত্র ব্যাপকভাবে আলোচিত হচ্ছে।


আরও পড়ুন :  হিরানির ‘যৌন হয়রানির’ বিষয়ে মুখ খুললেন সোনম


প্রথম দিকে ‘ভারত’ ছবিতে প্রিয়াংকা চোপড়ার অভিনয় করার কথা ছিল। পরবর্তীতে তিনি বিয়ের কারণে ছবিটি ছেড়ে দেন। তার জায়গায় ক্যাটরিনাকে নেয়া হয়। ছবিটি প্রিয়াংকা ছেড়ে দেয়ার কারণে সেসময় বেজায় চটেছিলেন সালমান খান। এতোটাই চটেছিলেন যে, প্রিয়াংকার সঙ্গে আর কখনও অভিনয় না করার সিদ্ধান্ত পর্যন্ত নিয়ে নেন সালমান। এখন পর্যন্ত সাল্লু ভাইজানের সেই রাগ কমেনি। আদৌ কমবে কিনা তাও সময় বলবে। কারণ সালমান কারও প্রতি রাগ হলে সহসাই রাগ মেটে না।

এদিকে ক্যাটরিনা কাইফ মনে করছেন ‘ভারত’ ছবিতে অভিনয় করা তার জন্য অন্যরকম অভিজ্ঞতা ছিল। নতুন অনেক কিছু শিখতে পেরেছেন তিনি। ভারতীয় সংবাদ মাধ্যমকে ক্যাটরিনা বলেন, ‘ভারত’ ছবিতে অভিনয় আমার জন্য বেশ চ্যালেঞ্চের ছিল। সেই সঙ্গে কাজটা উপভোগও করেছি। আমি যখন ‘ভারত’ অভিনয় শুরু করি তারপর থেকে অনেক কিছু আবিষ্কার করেছি এবং শিখেছি।

বিজ্ঞাপন

‘ভারত’ কোরিয়ান ছবি ‌‘অ্যান ওড টু মাই ফাদার’ সিনেমার অনুকরণে নির্মিত হয়েছে। তবে সিনেমার আবহ ভারতীয় সংস্কৃতির আলোকে তৈরী করা হয়েছে। চলতি বছরের গ্রীষ্মে ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  মেয়র পদে লড়বেন শাফিন


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন