বিজ্ঞাপন

রাজবাড়ীতে এসএসসি’র প্রশ্নফাঁস চক্রের ৩ সদস্য আটক

February 8, 2019 | 12:12 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজবাড়ী: রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৮।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে  রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) এক সাংবদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

বিজ্ঞাপন

আটক তিন জন হলেন— রাজবাড়ী সদর উপজেলার ইন্দ্রনারায়ণপুর গ্রামের হক মিয়ার ছেলে মতিন মিয়া (২৫), গোপিনাথদিয়া গ্রামের ইউসুফ আলী খানের ছেলে কামরুল হাসান (২৩) ও একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে জুয়েল হোসেন (২৫)।

মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, এবার এসএসসি পরীক্ষার মূল প্রশ্নপত্র ফাঁস হওয়ার কোনো সুযোগ নেই। আটক তিন যুবক দক্ষ মোবাইল টেকনিশিয়ান। তারা কয়েকটি ওয়েবপেজ চালু করে এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র তৈরি করে বিক্রির মাধ্যমে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। এরই মধ্যে তারা বেশ কয়েকজন এসএসসি পরীক্ষার্থীকে অগ্রিম প্রশ্নপত্র সরবরাহের লোভ দেখিয়ে প্রতারণামূলকভাবে নিজেদের বিকাশ অ্যাকাউন্টে টাকা হাতিয়ে নিয়েছে।

র‌্যাব জানায়,  প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক তিন ব্যক্তি ভুয়া প্রশ্নফাঁসের মাধ্যমে প্রতারণার তথ্য স্বীকার করেছে। তাদের রাজবাড়ী সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন