বিজ্ঞাপন

বলিউডের পঙ্কজ ‘ঢাকা’য়!

February 9, 2019 | 11:25 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডের প্রথম সারির অভিনেতাদের তালিকায় নাম লেখালেন পঙ্কজ ত্রিপাঠী। না, জনপ্রিয়তা দিয়ে নয়। ‘মির্জাপুর’ খ্যাত এই অভিনতো হলিউডের ছবিতে নাম লিখিয়ে তাদের কাতারে চলে এসেছেন। নেটফ্লিক্স সিরিজ ‘ঢাকা’য় হলিউড স্টার ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে একফ্রেমে দেখা যাবে পঙ্কজকে।

পরিচালক স্যাম হারগেভ ইতিমধ্যে ‘ঢাকা’ ছবির শুটিং শুরু করে দিয়েছেন। ভারতের মুম্বাই আর আমদাবাদে হয়েছে ছবির একটা বড় অংশের শুটিং। সেখানে কৃত্রিম সেটে পুরো ঢাকা শহরের আবহ নিয়ে এসেছেন পরিচালক স্যাম। তার কিছু ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার কল্যাণে সবার চোখে পরেছে।


আরও পড়ুন :  দেশের ঊর্ধ্বে কিছুই নেই, দেশের জন্য কাজ করবো: সুবর্ণা মুস্তাফা


এবার ছবিটির পরবর্তী পর্যায়ের শুটিং শুরু হতে যাচ্ছে থাইল্যান্ডের ব্যাঙ্ককে। সেখানেই শুটিং করতে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে। থ্রিলারনির্ভর ‘ঢাকা’ ছবিটি বলিউড ও হলিউডের মেলবন্ধন। কারণ পঙ্কজ ছাড়াও ছবিতে থাকছেন রণদীপ হুদা আর মনোজ বাজপেয়ীর মতো বলিউড তারকারা। হলিউড থেকে থাকছের ‘থোর’ এবং ‘অ্যাভেঞ্জার’ সিরিজখ্যাত ক্রিস হেমসওর্থসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

হলিউডের ব্লকবাস্টার ছবি ‘অ্যাভেঞ্জার ইনফিনিটি ওয়ার’ এবং অ্যাটমিক ব্লন্ডেতে সহ-নির্দেশক হিসেবে কাজ করেছেন ‘ঢাকা’র পরিচালক স্যাম। আর ‘২০০৪’ সালে রান দিয়ে ক্যারিয়ারের দৌড় শুরু করে ‘মাসান’, ‘নীল বানে সান্নাটা’, ‘স্ত্রী’, ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ এবং ‘সেক্রেড গেমস’-এর দৌলতে পরিচিত মুখ হয়ে উঠেছেন পঙ্কজ ত্রিপাঠী। এবার দেখার বিষয় তার হলিউড যাত্রা কেমন হয়।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :  চলচ্চিত্র বিনিময় নয়, একসঙ্গে দুই দেশে মুক্তির দাবি


Tags: , , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন