বিজ্ঞাপন

প্রথম দিনে চমক দেখালো ‘গলি বয়’

February 15, 2019 | 3:24 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

বিশ্ব ভালোবাসা দিবস (১৪ ফ্রেব্রুয়ারি) উপলক্ষে মুক্তি পায় ‘গলি বয়’। রণবীর সিং ও আলিয়া বাট অভিনীত ছবিটি মুক্তির প্রথম দিনে চমক দেখালো। বক্স অফিস ইন্ডিয়া থেকে পাওয়া তথ্যমতে, একদিন পেরোতেই ছবিটি আয় করেছে ১৮ কোটি ৫০ রাখ রুপি।

মুক্তির আগে থেকে ছবিটি নিয়ে প্রত্যাশা ছিল আকাশচুম্বী। ধারণা করা হচ্ছিল, প্রথম দিনে ১৮-২০ কোটি রুপি আয় করবে। হলোও তাই। সুতরাং বলা যায়, যে লক্ষ্য সামনে রেখে ‘গলি বয়’ মুক্তি দেয়া হয়েছিল সেটা পূরণ হয়েছে।

র‍্যাপ গান ও মুম্বাইয়ের স্ট্রিট র‍্যাপারদের নিয়ে এই ‘গলি বয়’ ছবির কাহিনী গড়ে উঠেছে। র‌্যাপারের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। মুম্বাইয়ের রাস্তার একজন আন্ডারডগ র‍্যাপার তিনি, যিনি পরে একজন খ্যাতনামা শিল্পী হয়ে ওঠেন। আলিয়া ভাট ও কল্কি কোয়েচলিন গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন।

বিজ্ঞাপন

ভারতবর্ষে তিন হাজার ৩৫০টি এবং ভারতের বাইরে ৭৫১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জয়া আখতার পরিচালিত ছবিটি। সব মিলিয়ে ছবিটি নির্মাণে খরচ হয়েছে ৭৫ কোটি রুপি।

এর আগে বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে প্রশংসিত হয়েছে ছবিটি। যদিও এই সিনেমাটিকে মুক্তির আগে সেন্সর বোর্ডের কাঁচির নীচে পড়তে হয়। বাদ দেওয়া হয়েছে রণবীর-আলিয়ার ১৩ সেকেন্ডের চুম্বন দৃশ্য। পাশাপাশি বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্য গালি-গালাজও বাদ দেওয়া হয়েছে। এই খবর শুনে হয়ত কিছুটা হতাশ হয়েছিলেন সিনেমাপ্রেমীরা। অনেকেই অহেতুক সিনেমার উপর কাঁচি চালানোর বিরোধিতাও করছিলেন। তবে সেজন্য অবশ্য ‘গলি বয়’ ছবির প্রতি আগ্রহ বিন্দুমাত্র কমেনি। যার প্রমাণ প্রথম দিনের আয়।

সারাবাংলা/আরএসও/টিএস

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন