বিজ্ঞাপন

সুনামগঞ্জের পাঁচ এমপিকে এলাকা ছাড়ার নির্দেশ

March 7, 2019 | 9:46 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সুনামগঞ্জ: উপজেলা নির্বাচন উপলক্ষে সুনামগঞ্জের পাঁচ এমপিকে এলাকা ছাড়ার নির্দেশ দিয়েছেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা।

বৃহস্পতিবার (৭ মার্চ) জেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, সংসদ সদস্যদেরকে নির্বাচনী এলাকা ছাড়ার জন্য মৌখিকভাবে বলা হয়েছে।

এর আগে জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্যসহ সুনামগঞ্জ-১ আসন, সুনামগঞ্জ-২ আসন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্যদের বিরুদ্ধে লিখিত অভিযোগ পাওয়া গেছে। এ সব অভিযোগের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হয়েছে। দুই একজনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ ছিল।

বিজ্ঞাপন

সুনামগঞ্জে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে ১০ মার্চ একযোগে দশ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের জন্য প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন করছে জেলা রির্টানিং কর্মকর্তা।

এ ব্যাপারে সুনামগঞ্জে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলাম সারাবাংলাকে বলেন, এই নির্বাচনে আমরা আইনের যথাযত প্রয়োগ করব। কোনও প্রকার অনিয়ম বরদাশত করা হবে না। এমপিদের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের যে অভিযোগ এসেছে আমরা যাচাই-বাছাই করে ব্যবস্থা নিয়েছি। নির্বাচন কমিশন থেকে বলা হয়েছে, শুক্রবারের মধ্যে তাদের নির্বাচনি এলাকা ত্যাগ করতে হবে।

নির্দেশনার ব্যাপারে সুনামগঞ্জ-৪ আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহ্ সারাবাংলাকে বলেন, ‘আমি এলাকা ত্যাগের ব্যাপারে কোনো নির্দেশনা পাইনি। তবে আমার বিদেশ যাওয়ার কথা রয়েছে। আমি কাল চলে যাব।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন