বিজ্ঞাপন

শাহজাদপুরে ২ কেন্দ্রে ভোট স্থগিত

March 10, 2019 | 3:10 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দুই কেন্দ্রে জাল ভোট দেওয়ায় অভিযোগের পর ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

রোববার (১০ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শ্রীফলতলা বালিকা উচ্চ বিদ্যালয় ও কৈজুরী মুহিবুর রহমান দাখিল মাদরাসা কেন্দ্রের ভোট স্থগিত করা হয়।

জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আবুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, কৈজুরী মুহিবুর দাখিল মাদরাসা কেন্দ্রে সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছিল। বেলা ১১টার দিকে একদল দুষ্কৃতিকারী কেন্দ্র দখল করে জাল ভোট দেয়। বিষয়টি প্রিজাইডিং কর্মকর্তার পক্ষ থেকে জানানো হলে আমরা সেখানে ভোট গ্রহণ স্থগিত করি।

মো. আবুল হোসেন আরও জানান, শ্রীফলতলা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রেও অনিয়মের অভিযোগের পরিপ্রেক্ষিতে ভোট স্থগিত করা হয়েছে।

এই কেন্দ্রে ভোটারের উপস্থিতির তুলনায় ভোট কাস্টিং বেশি হওয়ার অভিযোগ এসেছে, বলেন তিনি।

বিজ্ঞাপন

আরও পড়ুনরাতে ব্যালট পেপারে সিল, ৩ নির্বাচনি কর্মকর্তা আটক, ভোট স্থগিত

উল্লেখ্য, শান্তিপূর্ণ পরিবেশে দেশের চারটি বিভাগের মোট ১২ জেলার ৭৮টি উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। রোববার সকাল ৮টা থেকে প্রথম ধাপের নির্বাচনে ভোটগ্রহণ শুরু করে নির্বাচন কমিশন (ইসি)। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এবারের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান তিনটি পদে দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছে। এতে মোট ৮৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ২০৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩৮৬ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৪৯ জন। এসব উপজেলায় মোট ভোটার ১ কোটি ৪২ লাখ ৪৮ হাজার ৮৫০ জন। কেন্দ্র সংখ্যা ৫ হাজার ৮৪৭টি।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন