বিজ্ঞাপন

উপজেলা নির্বাচনে ২৮ কেন্দ্রে ভোট স্থগিত

March 10, 2019 | 6:18 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।
ঢাকা: প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে সারাদেশে ২৮ কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমদ। তিনি বলেন, পরবর্তী সময়ে এসব কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে। রোববার (১০ মার্চ) নির্বাচন ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এই তথ্য জানান।

বিজ্ঞাপন

ইসি সচিব বলেন, নির্বাচনে ভোটারদের উপস্থিতি ব্যাপারে আমরা জেনেছি, ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক। তবে কত শতাংশ ভোট পড়েছে এখন পর্যন্ত আমাদের কাছে সেই তথ্য আসেনি।

 আরও পড়ুন: প্রথম ধাপে ৭৮ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

হেলালুদ্দিন আহমদ বলেন, সব রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিলে ভোটার উপস্থিতি আরও বাড়াটা ছিল স্বাভাবিক। যখন অনেক বেশি প্রতিদ্বন্দ্বী প্রার্থী থাকেন, রাজনৈতিক দল অংশ নেয়, তখন উপস্থিতি বাড়ে। ভোটগণনা সম্পন্ন হলে আমরা বুঝতে পারবো, কত শতাংশ ভোট পড়েছে। মধ্যরাত অথবা আগামীকাল এ তথ্য জানাতে পারবো।

ইসি সচিব বলেন, এ পর্যন্ত সিরাজগঞ্জে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারকে গ্রেফতার করা হয়েছে। লালমনিরহাটের পাটগ্রামে একজন প্রিজাইডিং অফিসার ও পোলিং এজেন্টকে অনিয়মের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এছাড়া অনিয়মের সঙ্গে জড়িত বেশ কয়কজনকে আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তি দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।
সারাবাংলা/ জিএস/এমএনএইচ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন