বিজ্ঞাপন

কুড়িগ্রামের ৫ উপজেলায় আওয়ামী লীগের জয়

March 11, 2019 | 12:52 am

।। ডিস্ট্রিক করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কুড়িগ্রাম: উপজেলা নির্বাচনের প্রথম ধাপে কুড়িগ্রামের ৮ উপজেলার ৫ টিতে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত নৌকার প্রার্থীরা। আর বাকি তিনটিতে জয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা। রোববার (১০ মার্চ) দিনব্যাপী ভোট গ্রহণের পর রাতে বেসরকারিভাবে বিজয়ীদের নাম জানা যায়।

বেসরকারি ফলাফলে কুড়িগ্রাম সদরে নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থী আমান উদ্দিন মন্জু। আর ভোটের দিক থেকে দ্বিতীয় অবস্থানে রয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাইদুল হাসান দুলাল। রাজারহাট উপজেলা থেকে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পি। মোটরসাইকেল প্রতীকের বাপ্পি বেসরকারিভাবে জয়ী হয়েছেন। উপজেলাটিতে নৌকার প্রার্থী আবু নুর আখতারুজ্জামান ভোট পাওয়ার দিক থেকে দ্বিতীয় অবস্থানে অছেন।

নৌকার প্রার্থী শওকত আলী বীর বিক্রম চিলমারী উপজেলা থেকে জয়ী হয়েছেন। বেসরকারি ফলাফলে তার নিকতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকের প্রার্থী জোবাইদুল ইসলাম। ভুরঙ্গামারী উজেলায় জয়ী হয়েছেন নৌকার প্রার্থী নুরুন্নবী চৌধুরী খোকন, তার নিকতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (আনারস) আবদুল হাই। নৌকা প্রতীকে উলিপুর উপজেলায় জয়ী হয়েছেন গোলাম হোসেন মন্টু। ভোটের দিক থেকে দ্বিতীয় অবস্থানে আছেন আনারস প্রতীকে নির্বাচন করা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাজু তালুকদার।

বিজ্ঞাপন

নাগেশ্বরী উপজেলায় নৌকা প্রতীকে জয়ী হয়েছেন মো. মোস্তাফা জামান। লাঙ্গল প্রতীকের মহিবুল ইসলাম ভোট পাওয়ার দিক থেকে দ্বিতীয় অবস্থানে আছেন। রৌমারী উপজেলায় বেসরকারিভাবে জয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শেখ আব্দুল্লাহ। তার প্রতীক ছিল মোটরসাইকেল। কুড়িগ্রামের অন্য দুটি অসনের মতো এই আসনেও বিদ্রোহী প্রার্থীর কাছে হেরে গেছেন নৌকার প্রার্থী মজিবর রহমান।

সারাবাংলা/ইএইচটি/জেএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন