বিজ্ঞাপন

সিরাজগঞ্জে আওয়ামী লীগের ৪ প্রার্থীর জয়

March 11, 2019 | 2:00 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।
সিরাজগঞ্জ: উপজেলা নির্বাচনের প্রথম ধাপে সিরাজগঞ্জের ৫ উপজেলার ৪ টিতে আওয়ামী লীগের প্রার্থীরা জয়ী হয়েছেন। বাকি একটিতে জয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। রোববার (১০ মার্চ) দিনব্যপী ভোট গ্রহণ শেষে রাতে বেসরকারিভাবে বিজয়ীদের নাম জানা যায়।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জের পাঁচ উপজেলায় নির্বাচন হয়েছে শান্তিপূর্ণভাবে। সকাল ৮টায় শুরু হওয়া এ নির্বাচনে দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া কোথাও কোনো ধরনের অপ্রীতিকর পরিবেশ সৃষ্টি হয়নি। ভোট গণণা শেষে রাতে শাহজাদপুর উপজেলা নির্বাচন অফিসার মাহমুদা আকতার, চৌহালী উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবু তাহির, রায়গঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. মাসুদ রানা ও তাড়াশ উপজেলা নির্বাচন অফিসার ফারহানা বিলকিস বেসরকারিভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

বেসরকারিভাবে নির্বাচিতরা হলেন: শাহজাদপুর উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রফেসর আজাদ রহমান নৌকা প্রতীক ২ লাখ ১৯ হাজার ৬২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির মুক্তার হোসেন পেয়েছেন ৬ হাজার ৪৯৮ ভোট।

চৌহালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ফারুক সরকার (নৌকা) প্রতীকে ৩৪ হাজার ৯৪৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র মেজর (অবঃ) আব্দুল্লাহ আল মামুন (দোয়াত কলম) পেয়েছেন ৯ হাজার ৭৫৪ ভোট।
রায়গঞ্জে ইমরুল হোসেন তালুকদার ইমন (নৌকা) প্রতীকে ৭৯ হাজার ৩৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিদ্রোহী গোলাম হোসেন শোভন সরকার (আনারস) পেয়েছেন ২৬ হাজার ১৫৩ ভোট।

বিজ্ঞাপন

তাড়াশে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অধ্যক্ষ মনিরুজ্জামান মনি (দোয়াত কলম) প্রতীকে ৩৯ হাজার ৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সঞ্জিত কর্মকার (নৌকা) পেয়েছেন ২৯ হাজার ৪৪৫ ভোট। আর বেলকুচি উপজেলায় নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থী নুরুল ইসলাম সাজেদুল। তিনি ৩৭ হাজার ৭৪৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মীর সেরাজুল ইসলাম ৩৭ হাজার ৭২৩ ভোট পেয়েছেন।

সারাবাংলা/ইএইচটি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন