বিজ্ঞাপন

বগুড়ায় চরমপন্থিদের হামলায় এএসআই গুলিবিদ্ধ

April 9, 2019 | 4:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার শেরপুরের ভবানীপুর বাজার এলাকায় টহল পুলিশের উপর চরমপন্থিদের হামলায় নান্নু মিয়া (৪২) নামে এক সহকারী উপপরিদর্শক গুলিবিদ্ধ হয়েছেন। পরে পুলিশের পাল্টা গুলিতে তারা পালিয়ে যায়।

বিজ্ঞাপন

সোমবার (৮ এপ্রিল) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আহত নান্নু মিয়াকে প্রথমে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকায় স্থানান্তর করা হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, সোমবার রাত ১২টার দিকে শেরপুর থানা পুলিশের এএসআই নান্নু মিয়ার নেতৃত্বে ৩ সদস্যের একটি টহল দল ভবানীপুর বাজার এলাকায় টহল দিতে যায়। সেখানে ১৫/২০ জন মানুষকে চরমপন্থি দলগুলোর পক্ষে পোস্টার লাগাতে দেখতে পান পুলিশ সদস্যরা। তারা দলটির দিকে এগিয়ে যেতেই পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় দলটির সদস্যরা। এতে পুলিশের এএসআই নান্নু মিয়া গুলিবিদ্ধ হন। জবাবে পুলিশও পাল্টা পাঁচ রাউন্ড গুলি চালালে চরমপন্থিরা পালিয়ে যায়। পরে নান্নু মিয়াকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাতেই ঢাকায় স্থানান্তর করা হয়।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, হামলাকারীরা পাবনায় যে চরমপন্থীরা আত্মসমর্পণ করতে চায় তাদের বিরুদ্ধে পোস্টার লাগাচ্ছিল। শেরপুরের এই অঞ্চলটি বগুড়া, সিরাজগঞ্জ ও নাটোরের সীমান্ত এলাকা হওয়ায় এ অঞ্চলে চরমপন্থিসহ বিভিন্ন দুস্কৃতকারীরা পালিয়ে থাকে। ভবানীপুর এর আগেও অনেকবার চরমপন্থিরা তাদের প্রচার পোস্টার লাগিয়েছে।

ওসি জানান, পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এর সঙ্গে যারা জড়িত তাদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন