শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সবার মনন হোক আরও সুন্দর: জয়া আহসান

এপ্রিল ১৪, ২০১৯ | ১:০০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

নববর্ষে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নতুন বাংলা সন ১৪২৬-এর প্রথম দিনে সবাই মিলে ভালো থাকার প্রত্যাশার কথা জানিয়েছেন তিনি।

জয়া আহসান বলেন, ‘শুভ নববর্ষ। সবাইকে বাংলা সন ১৪২৬-এ শুভ কামনা। সবার অনেক ভালো কাটুক, সবাই অনেক আনন্দে থাকুক। সমস্ত অশুভ শক্তি আমাদের জীবন থেকে চলে যাক। দূর হয়ে যাক সমস্ত গ্লানি। আমাদের মনন হোক আরও সুন্দর। আমরা সবাই মিলে আরও সুন্দর হয়ে উঠি, সবাই মিলে অনেক ভালো থাকি। সবাইকে আবারও নববর্ষের শুভেচ্ছা।’

রোববার (১৪ ফেব্রুয়ারি) বাংলা নববর্ষ উপলক্ষে জয়া আহসান সামাজিক যোগাযোগ মাধ্যমে এই কথা জানান। এই বার্তা জয়া দিয়েছেন কলকাতা থেকে। নববর্ষ উপলক্ষে প্রকাশ পেয়েছে জয়া অভিনীত কলকাতার সিনেমা ‘কণ্ঠ’র ট্রেলার। নববর্ষের সকালেই ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে অংশ নেন জয়া।

কলকাতার পরিচালক নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত সিনেমা ‘কণ্ঠ’। ক্যানসারের সঙ্গে লড়াই করা মানুষটির চরিত্রে অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিজেই। তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে পাওলি দামকে। আর জয়া আহসান অভিনয় করেছেন একজন স্পিচ থেরাপিস্টের চরিত্রে।

বিজ্ঞাপন

ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে জয়া বলেন, ‘কণ্ঠ সিনেমায় আমার চরিত্রটি আমি উপহার পেয়েছি। আর এই উপহারের জন্য নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে অনেক ধন্যবাদ।’ ছবিটি মুক্তি পাবে আসছে মে মাসের ১০ তারিখে।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন