বিজ্ঞাপন

গাভাস্কারের চোখে ইংল্যান্ডই বিশ্বকাপে ফেভারিট

May 6, 2019 | 1:08 pm

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের কাছে হেরে ২০১৫ সালের বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছিল ইংল্যান্ড। এবার ঘরের মাঠে অনুষ্ঠিত বিশ্বকাপে আটঘাট বেঁধে শিরোপা জয়ের লড়াইয়ে ইংলিশরা। আর ক্রিকেট বিশ্লেষকদের চোখেও পরিষ্কার ফেভারিট ইংল্যান্ড।

বিজ্ঞাপন

গেল বিশ্বকাপে সব থেকে বাজে দল হিসেবে গণ্য হয়েছিল থ্রি লায়ন্সরা। তবে তখনকার পরিস্থিতি থেকে নিজেদের অবস্থার পরিবর্তন ঘটিয়েছে ১৮০ ডিগ্রী।

সেবারের ইংলিশ দল আর বিবর্তিত এই দলের মাঝে যেন আকাশ পাতালের ফারাক। ব্যাটিং, বোলিং কিংবা ফিল্ডিং সব জায়গাতেই চোখে পড়ার মত পরিবর্তন।

ক্রিকেট বিশ্লেষকরাও এবার বিশ্বকাপে এগিয়ে রাখছেন ইংল্যান্ডকেই। ইংলিশদের বিশ্বকাপ জয়ের সম্ভবনা নিয়ে কথা বলেছেন ভারতের সাবেক কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার।

বিজ্ঞাপন

গাভাস্কার বলেন, ‘যদি গত বিশ্বকাপ গুলোতে চোখ বুলানো যায়, তাহলে দেখা যাবে আয়োজক দেশই শিরোপার মুকুট মাথায় পরেছে। তবে ক্রিকেটে যেকোন কিছুই ঘটতে পারে। তবে এবারের বিশ্বকাপে ইংল্যান্ড শিরোপা জয়ের লড়াইয়ে এগিয়ে থেকেই টুর্নামেন্ট শুরু করবে।’

এবারের বিশ্বকাপ লড়াইয়ে স্বাগতিক ইংল্যান্ডের পাশাপাশি অস্ট্রেলিয়া, উইন্ডিজ এবং ভারত এগিয়ে থাকবে বলেও মনে করেন ভারতের হয়ে  বিশ্বকাপ জয়ী সাবেক এই ক্রিকেটার।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন