বিজ্ঞাপন

হাসপাতালে যাওয়া হলো না অসুস্থ শিশু সিহাবের

May 17, 2019 | 11:07 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: কয়েকদিন ধরে ডায়রিয়ায় আক্রান্ত হওয়ায় পাঁচ মাস বয়সী শিশু সিহাবকে কলেরা হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন স্বজনরা। কিন্তু হাসপাতালে আর পৌঁছাতে পারেনি সিহাব। কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজিতে থাকা শিশু সিহাব গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথেই মারা যায় শিশুটি।

বিজ্ঞাপন

শুক্রবার (১৭ মে) ভোর সোয়া ৫টার দিকে রাজধানীর সাতরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় সিহাবের মা শারমিন আক্তর (২০), মামা আল আমিন (২৫), নানী মলি বেগম (৫০) ও সিএনজি চালক শাহাদত (৩০) আহত হন।

তেজগাঁও শিল্প এলাকা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. হান্নান মিয়া জানান, শিশুটিকে নিয়ে সিএনজিতে করে মহাখালী কলেরা হাসপাতালের দিকে যাচ্ছিলেন স্বজনরা। সাতরাস্তা সিটি তেল পাম্পের সামনের ফ্লাইওভারে ওই সিএনজিকে ধাক্কা দেয় একটি কাভার্ড ভ্যান। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। সিএনজির ভেতরে থাকা শিশু সিহাব ও সিএনজির চালকসহ যাত্রীরা সবাই আহত হয়। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশু সিহাবকে মৃত ঘোষণা করেন।

এএসআই হান্নান আরও জানান, আহতদের মধ্যে শিশুটির নানী মলি বেগম ও সিএনজিচালক শাহাদতের মাথায় আঘাত লেগেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। অন্যদিকে শারমিন ও আল-আমিনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালে শিশু সিহাবের বাবা বাবা মো. রাসেল জানান, তাদের বাড়ি কেরানীগঞ্জের ধলেশ্বর এলাকায়। শিশু সিহাব কয়েকদিন ধরে ডায়রিয়ায় আক্রান্ত। স্থানীয় চিকিৎসকের পরামর্শে ওষুধ খাইয়েও তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি। তাই তাকে মহাখালীর কলেরা হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু সড়ক দুর্ঘটনা সিহাবকে সব চিকিৎসার ঊর্ধ্বে নিয়ে গেল।

সারাবাংলা/এসএসআর/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন