বিজ্ঞাপন

‘বক‌শিস’ না পেয়ে ডিম ভেঙে ফেলার অভিযোগে ৬ পুলিশ প্রত্যাহার

May 17, 2019 | 9:00 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: নাটোরের বড়াইগ্রামে বকশিস না পেয়ে ডিম ভেঙে ফেলার ঘটনায় ছয় পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। একই সঙ্গে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই ‌ঘটনা জানার সঙ্গে সঙ্গেই ডিমের মা‌লিকের সঙ্গে যো‌গাযোগ করে এক‌টি অভিযোগ গ্রহণ করা‌ হয়েছে। অভিযোগ তদন্ত করে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে হাইওয়ে পু‌লিশের এস‌পি পদমর্যাদার একজন কর্মকর্তাকে দা‌য়িত্ব দেওয়া হয়েছে।’

এআইজি (মিডিয়া) সোহেল রানা আরও জানান, সুষ্ঠু ও প্রভাবমুক্ত তদন্তের স্বার্থে ঘটনার সঙ্গে সম্পৃক্ত ছয় পু‌লিশ সদস্যকে ক্লোজ করে হাইওয়ে বগুড়া রি‌জিয়ন সদর দফতরে সংযুক্ত করা হয়েছে। প্রতিবেদন অনুযায়ী তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বৃহস্পতিবার ডিম ভর্তি একটি পিকআপ (ঢাকা মেট্রো ন ১৭-৩৭৮০) নাটোরের মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের সড়কে নেমে পড়ে। ভোর পাঁচটার দিকে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি দল সেখানে যায়। তখন পিকআপটি মহাসড়কে তোলার ব্যাপারে পুলিশের সাহায্য চান চালক ও হেলপার। এ সময় তাদের কাছে পুলিশ ২০ হাজার টাকা বকশিশ দাবি করে। টাকা না দেওয়ায় পুলিশ ডিমের খাঁচা আটকানো দড়ি কেটে দিলে গাড়িতে থাকা প্রায় সব ডিম ভেঙে যায়।

‌সারাবাংলা/ইউজে/এমও

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন