বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে যুবলীগ নেতা হত্যায় মামলা, এখনো গ্রেফতার নেই

May 21, 2019 | 6:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়ায় ওয়ার্ড যুবলীগ নেতাকে হত্যা ঘটনার ২৪ ঘন্টা পার হলেও এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

বিজ্ঞাপন

তবে মঙ্গলবার (২১ মে) দুপুরে চন্দ্রঘোনা থানায় নিহত যুবলীগ নেতার স্ত্রী মা মুই সং মারমা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় ২০ জনের নাম উল্লেখ এবং ১০/১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফ উদ্দিন ওয়ার্ড যুবলীগ সভাপতি ক্য হ্লা চিং মারমাকে হত্যার ঘটনায় তার স্ত্রী মঙ্গলবার দুপুরে থানায় হত্যা মামলা দায়ের করেন। তবে এখনও পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রেখেছেন বলেও জানান এই কর্মকর্তা।

গত রোববার (১৯ মে) রাত ১১টার পর রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নিজ বাসায় ঢুকে ৪/৫ জন মুখোশপরা বন্দুকধারী ক্য হ্লা চিং মারমা (৪০) গুলি করে হত্যা করে। তিনি ওই ওয়ার্ড যুবলীগের সভাপতি। সোমবার (২০ মে) দুপুরে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিহতের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

বিজ্ঞাপন

এদিকে যুবলীগ নেতা হত্যার ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পাহাড়ের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতিকে  জেএসএস) দায়ী করে আওয়ামী লীগ। নৃশংস এই হত্যার প্রতিবাদে গতকাল সোমবার সন্ধ্যায় রাঙ্গামাটি জেলা শহরে প্রতিবাদ সমাবেশ করে জেলা যুবলীগ। এসময় যুবলীগ নেতারা ঘটনার সঙ্গে  জড়িতদের আটক করে আইনের আওতায় আনার দাবি জানান।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন