বিজ্ঞাপন

কেপির চোখে পাকিস্তান-উইন্ডিজ ‘আনপ্রেডিক্টেবল দল’

May 31, 2019 | 2:12 pm

বিশ্বকাপ ডেস্ক

বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে আর কিছু পরেই মুখোমুখি হবে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ। সাবেক দুই বিশ্ব চ্যাম্পিয়নদের এবারের বিশ্বকাপে আনপ্রেডিক্টেবল দল হিসেবে দেখছেন ইংল্যান্ডের সাবেক তারকা কেভিন পিটারসন। বিশ্বকাপের চার সেমি ফাইনালিস্ট কে হবে, এমন প্রশ্নে কেপি জানিয়েছেন নিজের মতামত।

বিজ্ঞাপন

বিশ্বকাপের আগে নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৪২১ রান তুলেছিল ক্যারিবীয়নারা। ৯১ রানে হেরেছিল কিউইরা। এদিকে, আফগানিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে হেরেছিল পাকিস্তান আর বাংলাদেশের বিপক্ষে ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

পিটারসেনের মতে, এবারের বিশ্বকাপে আমি পাকিস্তানকে আনপ্রেডিক্টেবল দল হিসেবে দেখছি। কিন্তু ওয়েস্ট ইন্ডিজকে আরও বড় আনপ্রেডিক্টেবল দল মনে হচ্ছে। নিউজিল্যান্ডকে তারা যেভাবে উড়িয়ে দিয়েছে তাতে মনে হচ্ছে ক্যারিবীয়ানরা শুধু ক্রিকেটটাই খেলে। তাদের আরও কিছু এই বিশ্বকাপে দেওয়ার মতো আছে। তাদের দলে আন্দ্রে রাসেলের মতো একজন ক্রিকেটার আছে, যাকে উড়ন্ত ফর্মেই উইন্ডিজ উড়িয়ে এনেছে।

ইংলিশ সাবেক এই তারকা আরও জানান, আমার কাছে এবারের বিশ্বকাপের সেমি ফাইনালিস্টদের নাম জানতে চাওয়া হলে আমি বলবো ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়ার কথা। কিন্তু বাকি দলটি নিয়ে বাজি ধরার লোক খুব কম। আমি সে জায়গায় ওয়েস্ট ইন্ডিজকে রাখবো। ক্রিস গেইলের মতো টপঅর্ডার ব্যাটসম্যান খেলবে, তাদের তরুণ খেলোয়াড়রা দুর্দান্ত ছন্দে আছে। এমন একটি দল বিশ্বকাপ জিততে পারে। যদিও নিশ্চিত নই, তারপরও আমার সেরা চারে উইন্ডিজদের রাখবো।

বিজ্ঞাপন

পিটারসেন অস্ট্রেলিয়াকে ডার্ক হর্স হিসেবেই দেখছেন। সাতবার ফাইনালে উঠে পাঁচবারই চ্যাম্পিয়ন হওয়া দলটি এবারো ফেভারিটের তকমা নিয়ে মাঠে নামবে। কেপি জানালেন, আমার কাছে ভারত আর ইংল্যান্ড শিরোপা জেতার দাবীদার। অস্ট্রেলিয়া কিংবা ওয়েস্ট ইন্ডিজ যদি শিরোপা জিতে নেয় তাহলেও অবাক হবো না।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সকল ম্যাচ অনলাইনে কোনো প্রকার সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপসেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপসটি এন্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিঙ্কে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ ) এই লিঙ্কে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন