বিজ্ঞাপন

ইনজুরিতে বিশ্বকাপ শেষ ডেল স্টেইনের

June 4, 2019 | 5:36 pm

বিশ্বকাপ ডেস্ক

কাঁধের ইনজুরিতে পড়ে ইংল্যান্ড বিশ্বকাপ থেকে পুরোপুরি ছিটকে গেলেন দক্ষিণ আফ্রিকার তারকা পেসার ডেল স্টেইন। আইপিএলে অংশগ্রহণের সময় ইনজুরিতে পড়েন এই তারকা।

বিজ্ঞাপন

ইনজুরি নিয়েই বিশ্বকাপ স্কোয়াডে ডাক পান এই পেসার। ধারণা করা হচ্ছিলো ভারতের বিপক্ষে বুধবার (৫ জুন) ম্যাচ দিয়ে বিশ্বকাপে যাত্রা শুরু করবেন এই পেসার। তবে মঙ্গলবার (৪ জুন) এক বিবৃতিতে প্রোটিয়া ক্রিকেট বোর্ড জানায় ইনজুরির কারণে বিশ্বকাপে আর খেলা হচ্ছে না তার।

আইপিএলের এবারের আসরে অংশগ্রহণ করেন এই পেসার। আর আইপিএলে খেলা কালীনই ইনজুরিতে পড়েন তিনি। তবে তখন এই ইনজুরি গুরুতর ছিল না বলেই জানা গিয়েছিল। আর সুস্থ হয়ে ওঠারও কথা ছিল অতি দ্রুতই।

তবে শেষ পর্যন্ত ইনজুরির কাছে হেরে বিশ্বকাপে খেলা হচ্ছে না এই পেসারের। আর দক্ষিণ আফ্রিকাও ধুঁকছে এবারের বিশ্বকাপে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে। বুধবার (৫ জুন) ভারতের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামবে তারা।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন