বিজ্ঞাপন

বগুড়ায় উপ-নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা

June 4, 2019 | 6:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়া-৬ (সদর) শূন্য আসনে প্রতীক বরাদ্দ পাওয়ার পরই প্রচারণায় নেমে পড়েছেন প্রার্থীরা। মঙ্গলবার (৪ জুন) সকাল ১০টা থেকে বগুড়া জেলা নির্বাচন অফিস থেকে এ প্রতীক দেওয়া হয়।

বিজ্ঞাপন

রিটানিং অফিসার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ অন্যান্য প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। আগামী ২৪ জুন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ইভিএমে এই আসনের ১৪১ কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে।

এদিন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম টি জামান দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সকাল ১০টায় নৌকা প্রতীক বরাদ্দ নেন। প্রতীক বরাদ্দ নিয়েই তিনি সাতমাথা থেকে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নেমে পড়েন।

বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মো. সিরাজের পক্ষে ধানের শীষ প্রতীক বরাদ্দ নেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম। এসময় দলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এছাড়া জাতীয় পার্টি মনোনীত প্রার্থী নূরুল ইসলাম ওমরের পক্ষে লাঙ্গল প্রতীক বরাদ্দ নেন আব্দুল গনি ও দলীয় নেতাকর্মী।অন্যদের মধ্যে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মনসুর রহমান ডাব প্রতীক, বাংলাদেশ মুসলিম লীগের রফিকুল ইসলাম হারিকেন প্রতীক, স্বতন্ত্র সৈয়দ কবর আহম্মেদ (মিঠু) ট্রাক প্রতীক ও মো. মিনহাজ মন্ডল আপেল প্রতীক বরাদ্দ পেয়েছেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন