বিজ্ঞাপন

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৫ জনের

June 7, 2019 | 4:49 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: জেলার চকরিয়া ও টেকনাফের মেরিনড্রাইভে সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) দুপুরে আলাদা এই সড়ক দুর্ঘটনা ঘটে। এসব ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন।

বিজ্ঞাপন

মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) আলমগীর হোসেন জানান, কক্সবাজারের চকরিয়ার ইউনিক পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় একটি মাইক্রোবাসের ২ যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। শুক্রবার (৭ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার খুটাখালী মেদাকচ্ছপিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মাইক্রোবাসের যাত্রী রওশন আরা বেগম (৪৫) ও সনেট পাল (২৭)। রওশন আরা চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের খলিলুর রহমানের স্ত্রী। সনেট পাল কক্সবাজারের রামু উপজেলার চা-বাগানস্থ রমনী পাহাড়ের দীপক পালের ছেলে।

আহত পাঁচ যাত্রীকে মালুমমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে, টেকনাফের মেরিনড্রাইভ সড়কে পিকআপ উল্টে তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে আরও ১০ জন। শুক্রবার (৭ মে) দুপুর পৌনে একটার দিকে টেকনাফের মেরিনড্রাইভের নোয়াখালীপাড়া এলাকায় পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে এ ঘটনা ঘটে।

কক্সবাজারে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ২ যাত্রীর মৃত্যু

নিহতরা হলেন- জুবাইর (১৭), ইদ্রিস (৩০) ও নূর মোহাম্মদ (৪০)।

টেকনাফ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শামিম হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঈদের আনন্দে পিকআপে করে টেকনাফের দিকে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজন নিহত হয়েছে। বাকিদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন