বিজ্ঞাপন

পরের ম্যাচেই ফিরবেন রশিদ: গুলবাদিন

June 9, 2019 | 12:46 pm

বিশ্বকাপ ডেস্ক

নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে ৭ উইকেটে হেরেছে আফগানিস্তান। নিউজিল্যান্ডের বর্তমান ফর্মের কাছে ধোপে টিকবে না আফগানরা, এতো অনুমেয়ই ছিল। তবে এর থেকে বড় দুঃসংবাদ আফগানদের জন্য ছিল রশিদ খানের ইনজুরি।

বিজ্ঞাপন

ব্যাটিংয়ের সময় লুকি ফারগুসনের বল সোজা মাথায় লেগে আঘাতপ্রাপ্ত হন রশিদ। আর সাথে সাথেই মাঠ থেকে তুলে নেওয়া হয় তাকে। ধারণা করা হচ্ছিলো মাথার আঘাতের কারণে বিশ্বকাপটাই সমাপ্ত হতে যাচ্ছে এই লেগ স্পিনারের।

ম্যাচের ৩৪তম ওভারে লুকি ফারগুসনের বাউন্সারকে ঠিক মতো পড়তে পারেননি রশিদ। আর ভুলটা সেখানেই করে বসেছিলেন তিনি। বাউন্সার ভেবে বসে পড়ে বলটা ছাড়তে গিয়েছিলেন, তবে বলটা এসে আঘাত করে বসে পড়া রশিদের মাথায়। আর এতেই লুটিয়ে পড়েন তিনি।

আফগান অধিনায়ক গুলাবদিন নায়েবের মনে করছেন পরবর্তী ম্যাচের আগেই সুস্থ হয়ে উঠবেন এই তারকা ক্রিকেটার। যদিও ডাক্তারদের পরামর্শ এখনই খেলার মাঠে নয়, আগে শতভাগ সুস্থ হতে হবে রশিদকে।

বিজ্ঞাপন

গুলবাদিন নায়েব বলে, ‘আমরা রশিদকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাইনি। তাই আঘাত পাওয়ার সাথে সাথেই তাকে ডাক্তারের কাছে পাঠানো হয়। পরীক্ষা নীরিক্ষার পর ডাক্তাররা বলেছেন এখনই মাঠে ফিরতে পারবেন না সে। তবে আমি মনে করে ও এখন আগের থেকে বেশি সুস্থ। পরের ম্যাচেই খেলতে পারবে।’

তিনি আরও যোগ করেন, ‘আফগান মানুষরা অনেক শক্তিশালী। ও এখন সুস্থ আছে, আর সামনের ম্যাচের আগেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবে রশিদ।’

নিজেদের পরবর্তী ম্যাচে ১৫ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মুখোমুখি হবে আফগানিস্তান।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: তবে কি বিশ্বকাপটাই অপয়া তামিমের?

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন