বিজ্ঞাপন

সালমানের সবচেয়ে নিঃস্বার্থ বন্ধু কে?

June 27, 2019 | 1:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সালমান খানের মতো সুপারস্টারের বন্ধুর অভাব হওয়ার কথা না। বলিউডের এই বিগ হার্ট লাভার বয়ের চারপাশে বন্ধুদের ভিড় লেগে থাকার কথা। বাস্তবে হয়ও তাই। কিন্তু তাদের সবাই কি আর সমান বিশ্বস্ত?
এ ধরণের তারকাদের চারপাশে যেসব বন্ধুরা থাকেন তাদের একটা বড় অংশই হয়ে থাকেন দুধের মাছি। সুসময়ে আছেন, দুঃসময়ে টিকিটিরও দেখা মিলবে না।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  তথ্য মন্ত্রণালয়ে এফটিপিও নেতাদের সুপারিশ


আবার মুদ্রার উল্টো পিঠও আছে। সালমান খানকে হয়তো অনেকেই বন্ধু মনে করেন। কিন্তু সালমান খান তাদের কতজনকে বন্ধুর স্বীকৃতি দেন। কিংবা বন্ধু হলেও তাদের ক’জনইবা বিশ্বস্ত বন্ধু? আর বিশ্বস্ত বন্ধুর সেই ছোট তালিকার মধ্যে কাকে তিনি সবচেয়ে কাছের বন্ধু মনে করেন?
উত্তরটা সালমান খান নিজেই দিয়েছেন। নিজের সেই বিশ্বস্ত বন্ধুর সঙ্গে সময় কাটানোর ছবিও প্রকাশ করলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

সালমানের বিশ্বস্ত সেই বন্ধু আর কেউ নয় তার প্রিয় পোষা কুকুর। ছবিতে দেখা যাচ্ছে, নিজের বিশ্বস্ত বন্ধুর কাঁধে হাত রেখে ছবি তুলেছেন সালমান। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নিজের সবথেকে নিঃস্বার্থ, বিশ্বস্ত ও ভালবাসার বন্ধুর সঙ্গে সময় কাটাচ্ছি।’

বিজ্ঞাপন

নিজের সবচেয়ে বিশ্বস্ত সেই বন্ধুর সঙ্গে সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই ভাইরাল হয়ে যায় ছবিটি। পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই ১০ লক্ষেরও বেশি লোক পছন্দ করেছেন ছবিটি।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :  নওশাবার নির্দেশনায় পাপেট থিয়েটারের মঞ্চ নাটক


Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন