বিজ্ঞাপন

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন নুয়ান প্রদীপ

June 29, 2019 | 9:12 pm

বিশ্বকাপ ডেস্ক

বিশ্বকাপের শুরুর দিকে অনুশীলনে ডান হাতের আঙুলে চোট পেয়েছিলেন শ্রীলঙ্কার পেসার নুয়ান প্রদীপ। লঙ্কানদের কয়েকটি ম্যাচে খেলতে পারেননি তিনি। চোট থেকে ফিরে দুই ম্যাচে মাঠে নামার পর আবারো ছিটকে গেলেন এই লঙ্কান পেসার। এবার শুধু ম্যাচ থেকেই নয়, বিশ্বকাপ থেকেই ছিটকে গিয়েছেন। চিকেন পক্সে আক্রান্ত হওয়ায় চলতি বিশ্বকাপে আর খেলা হচ্ছে না ৩২ বছর বয়সী পেসারের।

বিজ্ঞাপন

নুয়ান প্রদীপের বিকল্প হিসেবে কাসুন রাজিথার নাম ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। শনিবার (২৯ জুন) এক বিবৃতিতে এ তথ্য জানায় আইসিসি। ২৬ বছর বয়সী রাজিথা ৬ ওয়ানডে খেলে নিয়েছেন ৫ উইকেট। গত বছরের আগস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় এই পেসারের।

আফগানিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার জয়ের ম্যাচে ৩১ রানে ৪ উইকেট নিয়ে ক্যারিয়ারে প্রথমবারের মতো ম্যাচ সেরার পুরস্কার জেতেন প্রদীপ। এই বিশ্বকাপে তিন ম্যাচে ৫.৪১ ইকোনোমি রেটে ৫ উইকেট নিয়েছিলেন তিনি।

বিশ্বকাপে শ্রীলঙ্কার আর দুটি ম্যাচ বাকি রয়েছে। ওয়েস্ট ইন্ডিজ আর ভারতের বিপক্ষে খেলবে লঙ্কানরা। আগামী ১ জুলাই চেস্টার লি স্ট্রিটে ওয়েস্ট ইন্ডিজ ও ৬ জুলাই লিডসে ভারতের মুখোমুখি হবে ১৯৯৬ আসরের শিরোপাজয়ীরা। সাত ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে বিশ্বকাপের পয়েন্ট তালিকার সাত নম্বরে আছে লঙ্কানরা।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন