বিজ্ঞাপন

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত

July 1, 2019 | 9:32 pm

লোকাল করেসপন্ডেন্ট

মঠবাড়িয়ায় (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় শহিদুল ইসলাম দুলাল (২৮) নামে এক বখাটের ছুরিকাঘাতে জখম হয়েছে ১৭ বছর বয়সী এক কলেজছাত্রী। ভুক্তভোগী কিশোরীর পরিবার জানিয়েছে, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দুলাল এই ঘটনা ঘটিয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১ জুলাই) বিকেলে পৌর শহরের পশ্চিম কলেজ পাড়ায় এই ঘটনা ঘটে। জখম কলেজছাত্রী বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

শহিদুল ইসলাম দুলালের বাড়ি উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে। তার বাবার নাম সামসুল হক।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের ওই ছাত্রী কোচিং থেকে বাড়ি ফিরছিল। পথে দুলাল তার ওপর হামলা করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

পরিবারের সদস্যদের অভিযোগ, দুলাল আগে থেকেই ওই কিশোরীকে উত্যক্ত করে আসছিল। সম্প্রতি প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় দুলাল ক্ষিপ্ত হয়েছিল। ওই ঘটনায় গত বছরের ২ মে ওই কিশোরীর নানা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজিম উল হক এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। সেই সঙ্গে হামলাকারী বখাটের দ্রুত বিচার দাবি করেছেন।

বিজ্ঞাপন

পিরোজপুরের পুলিশ সুপার (এসপি) মো. হায়াতুল ইসলাম খান বলেন, আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুলাল নামে ওই বখাটেকে আটক করতে নির্দেশ দিয়েছি।

সারাবাংলা/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন