বিজ্ঞাপন

যুদ্ধাপরাধী পরিবারের কোন সদস্য যেন দলে ঢুকতে না পারে: নানক

July 29, 2019 | 2:13 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নীলফামারী: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, যুদ্ধাপরাধী পরিবারের সদস্যরা আওয়ামী লীগে ঢোকার চেষ্টা করবে। যুদ্ধাপরাধী পরিবারের কোন সদস্য যেন আমাদের দলে ঢুকতে না পারে, সে দিকে সবাইকে নজর রাখতে হবে। রোববার (২৮জুলাই) দুপুরে নীলফামারী জেলার পৌরসভার হলরুমে আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

জাহাঙ্গীর কবির নানক নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে বলেন, ঘরে ঘরে বিষধর সাপ আছে। যে কোন সময় ছোবল মারতে পারে। তাই তৃণমূল নেতাকর্মীদের সবসময় ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার কাজ করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি আজ জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা নিজেদের দল গোছাতে না পেরে অন্যদের সমালোচনা করায় ব্যস্ত। তারা জামায়াতকে সাথে নিয়ে জ্বালাও পোড়াও এর রাজনীতি করে। এদেশের জনগন আর জ্বালাও পোড়াও এর রাজনীতিতে বিশ্বাস করে না। আজ দেশে যুদ্ধাপরাধের বিচার হয়েছে, দেশ আজ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা দেশের জন্য যুদ্ধ করে যাচ্ছেন। তাই আমাদেরকেও এই বিষধর সাপদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে।

দলীয় নেতা কর্মীদের উদেশ্যে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে নানক বলেন, যারা দলের মধ্যে বিভেদ সৃষ্টি করার চেষ্টা করবেন তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

বর্ধিত সভায় আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে জেলার ছয় উপজেলা এবং চার পৌরসভার সম্মেলন সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়াও বিকেল ৪টায় নীলফামারী সার্কিট হাউজ হলরুমে জেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদকদের সাথে মত বিনিময় করেন কেন্দ্রীয় নেতারা।

জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে বর্ধিত সভার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সাবেক সংস্কৃতি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলী, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিনসহ জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভার ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/একেএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন