বিজ্ঞাপন

ঈদুল আজহা উপলক্ষে ৮ দিন বন্ধ ভোমরা স্থল বন্দর

August 10, 2019 | 1:50 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাপ্তাহিক সরকারি ছুটি ও ঈদুল আজহা উপলক্ষে টানা আটদিন বন্ধ থাকবে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। তবে, ছুটির দিনগুলোতে যাবতীয় আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের জন্য ভারতে যাওয়া-আসার ক্ষেত্রে ইমিগ্রেশন যথারীতি খোলা থাকবে।

বিজ্ঞাপন

ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের সহকারী কমিশনার নিয়ামুল হাসান সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, শুক্রবার (৯ আগস্ট) সাপ্তাহিক সরকারি ছুটির দিন। এছাড়া ঈদুল আজহা উপলক্ষে শনিবার (১০ আগস্ট) থেকে ১৪ আগস্ট পর্যন্ত এবং ১৫ আগস্ট বাংলাদেশের জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ভোমরা বন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। একইসাথে, আগামী ১৬ আগস্ট শুক্রবার সাপ্তাহিক ছুটির থাকার কারণে টানা আট দিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। ছুটি শেষে আগামী ১৭ আগস্ট থেকে ফের স্বাভাবিক কার্যক্রমে ফিরে আসবে ভোমরাস্থল বন্দর।

তিনি আরও জানান, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশন, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস কর্মচারি অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সি অ্যান্ড এফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সম্মিলিতভাবে এই সিদ্ধান্ত নিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ওএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন