বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৪ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নবদম্পতির এ কেমন পরিণতি!

আগস্ট ২৫, ২০১৯ | ১০:০৭ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

সুখে-দুঃখে পাশে থাকার অঙ্গীকার করে বিয়ের শপথ নিয়েছিলেন তারা। তবে সেই অঙ্গীকার পূরণের জন্য মাত্র আধ ঘণ্টাও সময় পাননি তারা। তার আগেই জীবন থেমে গেছে তাদের। একসঙ্গে পথচলা শুরুর মাত্র কয়েক মিনিটের মধ্যেই একসঙ্গে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন এক মার্কিন নবদম্পতি।

বিজ্ঞাপন

শুক্রবার (২৩ আগস্ট) যুক্তরাষ্ট্রের টেক্সাসে এই ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন ১৯ বছর বয়সী হারলে মরগান ও তার স্ত্রী ২০ বছরের রিয়্যানন বওড্রেক্স।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের বরাত দিয়ে স্কাই নিউজ জানিয়েছে, দীর্ঘদিন প্রেমের পর শুক্রবার পরিবারের সদস্যদের উপস্থিতিতে স্থানীয় আদালতে বিয়ে করেন হারলে ও রিয়্যানন। সেখানে বিয়ের মূল আনুষ্ঠানিকতা শেষে পরিবারের সদস্যদের নিয়ে কিছু দূরে অনুষ্ঠানস্থলে যাওয়ার জন্য গাড়িতে ওঠেন তারা। নবদম্পতিকে বহনকারী গাড়িটি পাঁচ লেনের হাইওয়েতে ওঠার পর একটি পিক আপাবাহী ট্রেইলারের সঙ্গে ধাক্কা লাগে। এতে রাস্তায় কয়েকবার উল্টে পাশের খাদে পড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই প্রাণ হারান হারলে ও রিয়্যানন।

পুরো ঘটনাটি অন্য গাড়িতে থাকা দুই পরিবারের সদস্যদের সামনেই ঘটে। বিয়ের পোশাকে থাকা হারলে ও রিয়্যাননের মৃতদেহ দেখে কান্নায় ভেঙে পড়ের স্বজনরা।

বিজ্ঞাপন

বর হারলের মা লাশাওনা মরগান বলেন, আসছে ডিসেম্বরে ধুমধাম করে বিয়ে পরবর্তী অনুষ্ঠানের পরিকল্পনা করেছিল তার ছেলে। অথচ বিবাহিত হিসেবে পাঁচ মিনিটের জীবনও সে পেল না।

এই ঘটনার পর ট্রেইলার চালককে আটক করেছে পুলিশ। তিনিও পুলিশকে তদন্তে সহায়তা করছেন। চালক মদ্যপ ছিলেন কি না সে পরীক্ষাও করা হচ্ছে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন