বিজ্ঞাপন

টেকনাফে `বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত

August 26, 2019 | 2:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মো. হাসান নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (২৬ আগস্ট) ভোরে টেকনাফের জাদিমুড়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গা যুবক হাসান মিয়ানমারের মংড়– এলাকার হামিদ উল্লাহর ছেলে। বর্তমানে সে টেকনাফের জাদিমুড়া ক্যাম্পে অবস্থান করছিল।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, বৃহস্পতিবার রাতে হ্নীলা ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. ওমর ফারুককে অপহরণের পর গুলি করে হত্যা করে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এ ঘটনায় জড়িত রোহিঙ্গা যুবক মো. হাসানকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যানুযায়ী, সোমবার ভোররাতে অস্ত্র ও গুলি উদ্ধারে গেলে পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুঁড়ে। এতে পুলিশের তিন সদস্য আহত হয়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গোলাগুলিতে হাসানও গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ হাসানকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে গোলাগুলির পর ঘটনাস্থল থেকে একটি দেশীয় বন্দুক ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি প্রদীপ কুমার।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন