বিজ্ঞাপন

ধর্ষণ মামলার আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা, গুলিবিদ্ধ ১

September 9, 2019 | 11:52 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: সিলেটের ওসমানীনগরে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করার সময় পুলিশের গুলিতে ধর্ষণ মামলার এক আসামি গুলিবিদ্ধ হয়েছেন। এসময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

বিজ্ঞাপন

রোববার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে উপজেলার বড় ইউসুফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন সারাবাংলাকে জানান, খুলনার এক ছেলেকে ড্রাইভিং শেখানোর কথা বলে তার পরিবারের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তোলে বাগেরহাটের ট্রাক ড্রাইভার খোকন মিয়া (২৮)। পরে ওই ছেলের মাকে বিয়ে প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধর্ষণ করেন তিনি। এক পর্যায়ে প্রতারণার বিষয়টি বুঝতে পেরে ওই নারী বিয়ের জন্য চাপ দেন। এ নিয়ে খোকনের সঙ্গে তার মনোমালিন্য হয়।

গত কোরবানী ঈদের দুই তিনদিন আগে ওই নারীর মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে সিলেট নিয়ে যান খোকন। সেখানে ওসমানীনগরে বড়ইউসুফপুর গ্রামের এক প্রবাসীর বাসায় বাসায় রেখে মেয়েটিকে ধর্ষণ করেন। ওই বাসায় খোকনের বাবা জাহাঙ্গীর কেয়ারটেকার হিসেবে কাজ করেন। কৌশলে জাহাঙ্গীরের মোবাইল ফোন থেকে মেয়েটি তার মা’কে বিষয়টি জানায়।

বিজ্ঞাপন

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

শনিবার (৭ সেপ্টেম্বর) মেয়েটির মা সিলেট গিয়ে খোকনের নামে মামলা করেন। রোববার রাত পৌনে ১২টার দিকে উপজেলার বড় ইউসুফপুর গ্রাম থেকে খোকনকে গ্রেফতার করে পুলিশ। তাকে নিয়ে যাওয়ার পথে ১০-১৫ জন লোক পুলিশের গাড়ি থামিয়ে খোকনকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশ শটগানের গুলি ছোঁড়ে। এসময় খোকন গুলিবিদ্ধ হন। এছাড়া পুলিশের এক এসআই ও দুই কনস্টেবল আহত হন।

এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি। এছাড়া খোকনের বাবা জাহাঙ্গীরকেও আটক করা হয়েছে। ওসি জানান, গুলিবিদ্ধ খোকনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন