বিজ্ঞাপন

আবরার হত্যা: দোষ স্বীকার করে আসামি অনিকের জবানবন্দি

October 12, 2019 | 4:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার হত্যা মামলায় অনিক সরকার আদালতে দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (১২ অক্টোবর) আসামি অনিক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) মো. ওয়াহিদুজ্জামান। সেই আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম আসামি আনিকের জবানবন্দি রেকর্ড করেন।

এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে আদালত সূত্রে জানা যায়।

এর আগে, গত ৮ অক্টোবর জিয়নের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। মামলাটিতে বুয়েট ছাত্রলীগের বহিষ্কৃত উপ-সমাজসেবা সম্পাদক ইফতি মোশাররফ ও ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিয়ন আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দেয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত সোমবার (৭ অক্টোবর) ভোরে বুয়েটের শেরে বাংলা হলের সিঁড়ি থেকে আবরার ফাহাদের মরদেহ উদ্ধার করা হয়। তার সহপাঠীরা বলছেন, শিবির সন্দেহে তাকে ডেকে নিয়ে পিটিয়ে মেরেছে বুয়েট শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। ছাত্রলীগের বুয়েট শাখার এক নেতাও স্বীকার করেছেন, আবরারকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে নিয়ে যাওয়া হয়েছিল। যদিও মারধরের সময় তিনি উপস্থিত ছিলেন না বলে জানান।

সারাবাংলা/এআই/এমও

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন