বিজ্ঞাপন

চবিতে ঢুকে ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবক আটক

October 17, 2019 | 11:59 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে বহিরাগত এক যুবককে আটক করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

আটক যুবক নূর মোহাম্মদ ওবায়দুল্লাহর বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী গ্রামে। তার বাবার নাম জসিম উদ্দিন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু উদ্যান থেকে তাকে আটক করে থানায় সোপর্দ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হয়রানির শিকার চবি ছাত্রী বিকেলে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু উদ্যানে সহপাঠীর জন্মদিন উদযাপন আয়োজনে অংশ নেন। অন্যান্য শিক্ষার্থীদের সামনেই নূর মোহাম্মদ তার সঙ্গে অশোভন আচরণ করেন। ঘটনাটি জানানো হলে প্রক্টরিয়াল বডিকে ওই যুবককে আটক করে থানায় সোপর্দ করে।

বিজ্ঞাপন

ভুক্তভোগী ছাত্রী বাড়ি ময়মনসিংহে। তিনি জানান, গত ১৩ অক্টোবর বাড়ি থেকে ট্রেনে করে ফেরার সময় নূর মোহাম্মদ তার পিছু নিয়ে বিশ্ববিদ্যালয় পর্যন্ত আসে। দীর্ঘদিন থেকে তিনি নানাভাবে উত্ত্যক্ত করে আসছিলেন।

এই বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোহাম্মদ ইয়াকুব সারাবাংলাকে বলেন, বিষয়টি জানার পরে আমরা সেখানে ছুটে যাই। আমরা প্রশ্ন করলে ওই যুবক তার পরিচয় দিতে অস্বীকৃতি জানায়। তার অভিভাবকের মোবাইল নম্বর দিতেও অস্বীকৃতি জানায়। তখন আমরা তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করি।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম সারাবাংলাকে বলেন, নূর মোহাম্মদ ওবায়দুল্লাহ নামে ওই যুবকে হাটহাজারী থানায় পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/সিসি/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন