বিজ্ঞাপন

সাদেক হোসেন খোকার মৃত্যুতে দুই মেয়রের শোক

November 4, 2019 | 5:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মৃত্যুতে শোক জানিয়েছেন বর্তমান দুই সিটি মেয়র।

বিজ্ঞাপন

সোমবার (৪ নভেম্বর) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন ও উত্তর সিটি করপোরেশন মেয়র আতিকুল ইসলাম আলাদাভাবে শোক জানান।

মেয়র সাঈদ খোকন তার শোকবার্তায় বলেন, অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা জনাব সাদেক হোসেন খোকার মৃত্যুতে দক্ষিণ সিটি করপোরেশনের পক্ষে গভীর শোক প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। একইসাথে তার পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

অন্যদিকে, মহান স্বাধীনতা যুদ্ধে সাদেক হোসেন খোকার অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে সাদেক হোসেন খোকার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বিজ্ঞাপন

সোমবার (৪ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে স্লোয়ান ক্যাটারিং ক্যানসার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ক্যানসার চিকিৎসার জন্য ২০১৪ সালের ১৪ মে সপরিবারে নিউইয়র্ক যান সাদেক হোসেন খোকা। এরপর থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিউইয়র্কেই থেকেছেন তিনি।

গত ১৮ অক্টোবর নিউ ইয়র্কের স্লোয়ান ক্যাটারিং ক্যানসার সেন্টারে ভর্তি হওয়ার পর ২৭ অক্টোবর সাদেক হোসেন খোকার শ্বাসনালী থেকে টিউমার অপসারণ করা হয়। এরপরেই তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এসবি/জেএএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন